শহিদুল ইসলাম: যশোরের ঝিকরগাছা শংকরপুরে ভিজিডি কার্ড হারিয়ে গেছে এই মর্মে মিথ্যা জিডি করে চাউল আত্নসাত করার অভিযোগ উঠেছে এক নারী ইউপি সদস্যের বিরুদ্ধে।এ ব্যাপারে উপজেলা নির্বাহি অফিসার বরাবর একটি লিখিত অভিযোগ হয়েছে।

অভিযোগে গেছে,ঝিকরগাছা শংকরপুর গ্রামের সোহাগ হোসেনের স্ত্রী তাজকুরা খাতুনের নামে একটি ভিজিডি কার্ড আছে।সে ঐ কার্ডে দীর্ঘ ৬ মাস যাবৎ চাউল উত্তোলন করে আসছে। হঠাৎ বেশ কয়েকদিন ধরে শংকরপুর ইউনিয়ন পরিষদের সংরক্ষিত ১ ২ ও ৩ নং ওয়ার্ডের মহিলা ইউপি আলেয়া খাতুন অন্যন্যো সুযোগ সুবিধার প্রলোভন দেখিয়ে কার্ডটি ফেরত চাই।তাজকুরা কার্ড দিবেনা বলে আলেয়াকে সাফ জানিয়ে দেয়।এসময় মহিলা ইউপি সদস্য আলেয়া খাতুন কৌশল করে কার্ডটি হারিয়ে গেছে এই মর্মে থানায় একটি জিডি করে এবং চাউল তুলে আত্বসাত করে আসছে।গত সোমবার সকালে তাজকুরা চাউল তুলতে গেলে মহিলা ইউপি সদস্য চাউল উত্তোলন করেছে বলে জানতে পারে।

এ ব্যাপারে অভিযুক্ত ইউপি সদস্য আলেয়া বেগমের মুঠোফোনে যোগাযোগ করা হলে আমি মেম্বারের জা বলে ফোনটা কেটে দেন।

শংকরপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব নিছার উদ্দীন জানান,কার্ড হারিয়ে গেছে এই মর্মে একটি জিডি করেছে ইউপি সদস্য আলেয়া বেগম সেটা জানি।তবে চাউল আত্বসাতের বিষটি আমার জানা নেই।

উপজেলা নির্বাহি অফিসার মাহবুবুল হক জানান,এ ব্যাপারে একটা অভিযোগ পেয়েছি।আর বিষয়টি তদন্ত করার জন্য ট্যাগ অফিসারকে দায়িত্ব দিয়েছি। তদন্ত পুর্বক ব্যাবস্হা নেওয়া হবে।

Previous articleসরকার যেভাবে টিকা প্রদান করছে, তাতে জাতীয় পার্টি সন্তুষ্ট নয়: জি এম কাদের
Next articleশাহজাদপুরে ট্যাংকলড়ি ও সিএনজি’র মুখোমুখি সংঘর্ষে নিহত ২, আহত ৪
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।