মঙ্গলবার, এপ্রিল ২৩, ২০২৪
Homeসারাবাংলাচলন্ত বাসে হৃদরোগে আক্রান্ত হয়ে বৃদ্ধের মৃত্যু

চলন্ত বাসে হৃদরোগে আক্রান্ত হয়ে বৃদ্ধের মৃত্যু

বাংলাদেশ প্রতিবেদক: চিকিৎসা শেষে ঢাকা থেকে নোয়াখালীর কোম্পানীগঞ্জের নিজ বাড়িতে আসার পথে চলন্ত বাসে হৃদরোগে আক্রান্ত হয়ে এক বৃদ্ধের মৃত্যু হয়েছে।

নিহত মো.লোকমান হোসেন (৬৫), উপজেলার চরহাজারী ২নম্বর ওয়ার্ডের পাকি বাড়ির মৃত মজিব উল্লার ছেলে।

সোমবার (৩০ আগস্ট) বিকেল ৫টায় এ তথ্য নিশ্চিত করে নিহতের ছেলে কামরুল ইসলাম শাহীন।

তিনি আরও জানান, চিকিৎসার জন্য তার বাবাসহ তিনি ঢাকা গিয়েছিলেন। সোমবার (৩০ আগস্ট) সকাল সাড়ে সাতটার দিকে ঢাকার মানিকনগর থেকে বাবাকে ড্রিমলাইন বাসে উঠিয়ে দিয়েছি। সকাল সাড়ে আটটার দিকে বাবাকে ফোন দিলে তিনি ফোন কল রিসিভ করেননি। পরবর্তীতে সকাল সাড়ে নয়টার দিকে পুনরায় ফোন দিলে বাসের অন্য এক যাত্রী ফোন রিসিভ করে মৃত্যুর সংবাদ দেয়।

শাহীন বলেন, কুমিল্লা হোটেল হাইওয়ে-ইন এ যাত্রাবিরতিতে তার বাবা গাড়ী থেকে নামছে না দেখে অন্য যাত্রীরা তাকে মৃত দেখতে পায়। বিকাল সাড়ে ৫টায় দিকে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়।

কোম্পানীগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) আবুল কালাম আজাদ জানান, এ বিষয়ে থানা পুলিশকে কেউ অবহিত করেনি। গণম্যাধ্যম কর্মিদের কাছ থেকে এ বিষয়ে শুনেছি। এ বিষয়ে খোঁজ খবর নিয়ে দেখছি।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments