মোঃ জালাল উদ্দিন: মৌলভীবাজারের শ্রীমঙ্গলের মাঝেরগাঁও গ্রামের ফসলি জমি থেকে একটি বিশালাকৃতির অজগর সাপ উদ্ধার করেছে বন্যপ্রাণী সেবা ফাউন্ডেশন।

জানা গেছে, শনিবার রাত ১১টায় এ অজগরটিকে উদ্ধার করে নিয়ে আসা হয় এবং অজগরটিকে শ্রীমঙ্গলে অবস্হিত বাংলাদেশ বন্যপ্রাণী সেবা ফাউন্ডেশনে রাখা হয়।

বন্যপ্রাণী সেবা ফাউন্ডেশনের পরিচালক স্বপন দেব সজল জানিয়েছেন, রাত ১০টার দিকে ফোনে জানতে পারেন শ্রীমঙ্গলের মাঝেরগাঁও গ্রামের ফসলি জমিতে একটি অজগর পড়ে আছে। সেটি মাঝেমধ্যে নড়াচড়া করছে। খবর পেয়ে তিনি দ্রুত ছুটে যান মাঝেরগাঁও গ্রামে। স্থানীয় লোকজনের উপস্থিতিতে অজগরটি উদ্ধার করে রাতেই বন্যপ্রাণী সেবা ফাউন্ডেশনে নিয়ে আসা হয়।

স্বপন দেব সজল আরো জানান, অজগরটি লম্বায় ১২ ফুট এবং ওজন প্রায় ১৭ কেজি হবে।

তিনি জানান, রোববার ১২ সেপ্টেম্বর ২০২১ইং, দুপুরে বন বিভাগের রেঞ্জ কর্মকর্তা শহীদুল ইসলাম সহ অন্যদের নিয়ে অজগরটি লাউয়াছড়া জাতীয় উদ্যানে অবমুক্ত করেন বন্যপ্রাণী সেবা ফাউন্ডেশনের পরিচালক স্বপন দেব সজল।

Previous articleমরার উপর খরার ঘাঁ: বাউফলে ভুমিহীনদের জমির মাটি নিচ্ছে ইটভাটায়!
Next articleচাঁপাইনবাবগঞ্জে র‌্যাবের অভিযানে জুয়ার উপকরণসহ ৪ জুয়াড়ি আটক
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।