আবুল কালাম আজাদ: টাঙ্গাইলের কালিহাতী উপজেলার ৪নং নারান্দিয়া ইউনিয়ন পরিষদের সদ্য বিদায়ী চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সদস্য শুকুর মাহমুদের দাফন নিজ গ্রাম মালতিতে সম্পন্ন হয়েছে।

মঙ্গলবার দুপুর বারোটায় নারান্দিয়া টিআরকেএন স্কুল এন্ড কলেজ মাঠে প্রথম ও বাদ জোহর নিজ গ্রাম মালতিতে দ্বিতীয় জানাযা নামাজ শেষে মালতি সামাজিক কবরস্থানে তাঁকে সমাহিত করা হয়।

নারান্দিয়া টিআরকেএন স্কুল এন্ড কলেজ মাঠে প্রথম জানাযা নামাজে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান আনছার আলী বিকম, দৈনিক ভোরের পাতা উপদেষ্টা সম্পাদক রফিকুল ইসলাম রতনের বড় ভাই ও কালিহাতী উপজেলা আওয়ামীলীগের সভাপতি মোজহারুল ইসলাম তালুকদার ঠান্ডু, যুগ্ম-সাধারন সম্পাদক আনোয়ার হোসেন মোল্লা, এলেঙ্গা পৌরসভার মেয়র নুর-এ-আলম সিদ্দিকী, নারান্দিয়া ইউপির নব-নির্বাচিত চেয়ারম্যান মাসুদ তালুকদার, বাংড়া ইউপি চেয়ারম্যান হাসমত আলী নেতা, নারান্দিয়া ইউপির সাবেক চেয়ারম্যান ও উপজেলা বিএনপির সাবেক যুগ্ম-সাধারন সম্পাদক মোহর আলী তালুকদার প্রমুখ। এছাড়া উনার মৃত্যুতে শোক প্রকাশ করেছেন সংসদ সদস্য হাছান ইমাম খান সোহেল হাজারী, আওয়ামীলীগের কেন্দ্রীয় উপ-কমিটির সহ-সম্পাদক এবং এফবিসিসিআই ও বিটিসিএলের পরিচালক মো. আবু নাসের। সোমবার রাত দুইটায় মালতির নিজ বাড়িতে শেষ নিঃশ^াস ত্যাগ করেন তিনি (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। তিনি দীর্ঘদিন যাবৎ দুরারোগ্য ব্যাধি ক্যান্সারে আক্রান্ত ছিলেন। মৃত্যুকালে তিনি দুই স্ত্রী, এক ছেলে, পাঁচ মেয়ে সহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিলো ৭৮ বছর।

Previous articleচাঁপাইনবাবগঞ্জে ছাত্রলীগের ৭৪তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত
Next articleদেশে করোনায় মৃত্যু বেড়েছে, শনাক্ত ৭ শতাধিক
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।