আবুল কালাম আজাদ: টাঙ্গাইলের কালিহাতী উপজেলা জামায়াতের উদ্দ্যোগে অসহায়, দরিদ্র ও শীতার্ত ১৬৫টি পরিবারের মাঝে শীত বস্ত্র বিতরণ করা হয়েছে। বৃহস্পতিবার দুপুরে উপজেলার পারখী ইউনিয়ের স্থানীয় একটি বাড়িতে এ শীতবস্ত্র বিতরণ করা হয়।

প্রধান অতিথি জেলা জামায়াতের আমীর আহসান হাবীব মাসুদ এ শীতবস্ত্র বিতরণ উদ্বোধন করেন। প্রধান অতিথি জেলা জামায়াত আমীর আহসান হাবীব মাসুদ এসময় বলেন, নানা দুর্যোগ, প্রতিকূলতা, প্রতিবন্ধকতার মাঝেও মানবতার কল্যাণে কাজ করে যাচ্ছে। প্রতি বছরই বন্যা, নদী ভাঙ্গন, শীতার্ত ও করোনাকালে সামর্থ অনুযায়ী অসহায় মানুষদের পাশে দাড়িয়েছে জামায়াতে ইসলামী। দেশপ্রেম, মানবতা ও সততা নিয়ে দেশের কল্যাণে কাজ করে যাবে জামায়াতে ইসলামী। এসময় উপজেলা আমীর এস এম এনামুল হকের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন জেলা জামায়াতের নায়েবে আমীর খন্দকার আব্দুর রাজ্জাক, সখীপুর উপজেলা আমীর হায়দার আলী মাস্টার। আরো উপস্থিত ছিলেন পারখী ইউনিয়ন জামায়াতের সভাপতি আব্দুল করিম, সাধারন সম্পাদক আব্দুল হামিদ মাস্টার সহ অন্যান্য জামায়াত নেতৃবৃন্দ।

Previous articleপানিতে ডুবে শিশুমৃত্যু: প্রতিরোধে প্রকল্প গ্রহণ ও বাস্তবায়নে সর্বোচ্চ সহযোগিতার আশ্বাস
Next articleশাহজাদপুর প্রিমিয়ার ক্রিকেট লীগের উদ্বোধন করলেন মেরিনা জাহান এমপি
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।