শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪
Homeসারাবাংলাচাঁপাইনবাবগঞ্জ জেলাজুড়ে একযোগে দুই হাজার স্থানে ৫ লাখ মাস্ক বিতরণ

চাঁপাইনবাবগঞ্জ জেলাজুড়ে একযোগে দুই হাজার স্থানে ৫ লাখ মাস্ক বিতরণ

ফেরদৌস সিহানুক শান্ত: প্রাণঘাতী করোনা ভাইরাস সংক্রমণ প্রতিরোধে চাঁপাইনবাবগঞ্জ জেলাজুড়ে একযোগে দুই হাজার স্থানে ৫ লাখ মাস্ক বিতরণ করছে জেলা প্রশাসন। এ উপলক্ষে মাস্ক ক্যাম্পের উদ্বোধন করা হয়েছে। সোমবার (৩১ জানুয়ারী) সকালে সদর উপজেলার বারোঘরিয়া দৃষ্টিনর্দন পার্ক চত্বরে এই ক্যাম্পের উদ্বোধন করা হয়।

মাস্ক ক্যাম্পের আওতায় জেলা প্রশাসনের আয়োজনে জেলার দুই হাজার স্থানে ৫ লাখ মাস্ক বিতরণ করা হবে। পাঁচ উপজেলার ৪৫টি ইউনিয়নের প্রত্যেকটি ওয়ার্ড পর্যায়ে এসব মাস্ক বিতরণ করা হবে। প্রত্যেক ওয়ার্ডে ২৫০ জনের মাঝে এসব মাস্ক বিতরণ করা হবে। মাস্ক ক্যাম্পের উদ্বোধন করেন, জেলা প্রশাসক একেএম গালিভ খান।

ক্যাম্পের উদ্বোধন করে জেলা প্রশাসক একেএম গালিভ খান বলেন, সাম্প্রতিক সময়ে করোনার নতুন ধরন ওমিক্রনের সংক্রমণ বাড়ছে। তাই জনসচেতনতার কোন বিকল্প নেই। স্বাস্থ্যবিধি মেনে চলার মাধ্যমে এই প্রাণঘাতী ভাইরাস থেকে রক্ষা পাওয়া সম্ভব। তাই বিভিন্ন স্থানে স্বাস্থ্যবিধি নিশ্চিত করতে জেলা প্রশাসন ভ্রাম্যমাণ আদালত শুরু করেছে। যা আগামীতেও অব্যাহত থাকবে।

তিনি আরও জানান, ভাইরাস প্রতিরোধে সবচেয়ে কার্যকরী উপায় মাস্ক পরিধান করা। এর গুরুত্ব অনুধাবন করে জেলা প্রশাসনের পক্ষ থেকে শহর থেকে গ্রামের প্রান্তিক এলাকা পর্যন্ত জনসাধারণের জন্য মাস্ক বিতরণ ক্যাম্পের উদ্বোধন করা হয়েছে।

মাস্ক বিতরণ ক্যাম্পের উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) জাকিউল ইসলাম, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা ইফফাত জাহান, জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট চন্দর কর, বারোঘরিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবুল খায়েরসহ অন্যান্যরা।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments