ফেরদৌস সিহানুক শান্ত: চাঁপাইনবাবগঞ্জে পারিবারিক কলহের জেরে স্বামীর হাতে স্ত্রী খুনের ঘটনা ঘটেছে। ঘাতক স্বামীকে আটক করেছে পুলিশ। ঘটনটি ঘটেছে রবিবার রাতে চাঁপাইনবাবগঞ্জ জেলার পৌরএলাকার গুলবাগ নতুনপাড়ার মহল্লায়।

নিহত শামীমা খাতুন সাথী(২৩) দিনাজপুর জেলার পারবর্তীপুর উপজেলার পুরাতন বাজার রেল কলোনির মৃত শহিদুল হকের মেয়ে। আর অভিযুক্ত স্বামী শাহিন আলী(২৩) জেলার শিবগঞ্জ উপজেলার চরপাকা শ্যামপুর এলাকার বাবুল হকের ছেলে।

চাঁপাইনবাবগঞ্জ সদর থানার ওসি মোজাফর হোসেন জানান, জেলা শহরের গুলবাগ নতুনপাড়া এলাকায় সাইফুল ইসলাম মাসুদের ভাড়াটিয়া শাহিন আলী তার স্ত্রী শামীমা খাতুন সাথীকে শ্বাসরোধ করে হত্যা করেছে। রবিবার রাত সোয়া ১২টার দিকে জাতীয় জরুরী সেবা ৯৯৯ এর মাধ্যমে এমন খবর পেয়ে থানা পুলিশ দ্রুত ঘটনাস্থলে গিয়ে নিহতের লাশ উদ্ধার করে। এবং এ ঘটনায় অভিযুক্ত শাহিন আলীকে আটক করা হয়েছে।

ওসি মোজাফর হোসেন আরো জানান, প্রাথমিক তদন্তে জানা যায় পারিবারিক কলহের জের ধরে রবিবার রাত সোয়া ১১টার দিকে সাহিন আলী তার স্ত্রী শামীমা খাতুন সাথীর গলায় ওড়না পেঁচিয়ে শ্বাসরোধ করে তাকে হত্যা করে। ঘটনাস্থল থেকে হত্যাকান্ডে ব্যবহৃত কালো রং এর একটি ওড়না উদ্ধার করেছে পুলিশ। ময়নাতদন্তের জন্য লাশ চাঁপাইনবাবগঞ্জ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

Previous articleকোম্পানীগঞ্জে অটোরিকশা চালকের হাত-পা বাঁধা মরদেহ উদ্ধার
Next articleচাঁপাইনবাবগঞ্জ জেলাজুড়ে একযোগে দুই হাজার স্থানে ৫ লাখ মাস্ক বিতরণ
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।