বাংলাদেশ প্রতিবেদক: চকরিয়া উপজেলার মালুমঘাট এলাকায় মহাসড়কে পিকআপের চাপায় পাঁচ ভাই নিহতের ঘটনায় চালককে অবশেষে ঢাকা থেকে গ্রেফতার করছে র‌্যাব।

গত শুক্রবার রাতে ঢাকার মোহাম্মদপুর এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয় বলে র‌্যাবের লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইংয়ের সহকারী পরিচালক এএসপি ইমরান খান গণমাধ্যমকে নিশ্চিত করেন।

গ্রেফতার পিকআপ চালক হলেন সাহিদুল ইসলাম প্রকাশ সাইফুল। চালক সাইফুল ইসলামের ড্রাইভিং লাইসেন্স নেই। ঘটনার পর গাড়ির মালিক মাহমুদুলের পরামর্শে তিনি আত্মগোপনে চলে যান বলে জানিয়েছে র‌্যাব।

শনিবার দুপুরে রাজধানীর কারওয়ান বাজার র‍্যাবের মিডিয়া সেন্টারে সংবাদ সম্মেলনে এসব কথা জানানো হয়।

সংবাদ সম্মেলনে র‍্যাবের আইন ও গণমাধ্যম শাখার পরিচালক কমান্ডার খন্দকার আল মঈন বলেন, এই পিকআপটি দিয়ে বিভিন্ন স্থানে সবজি সরবরাহ করা হয়। মালিক চকরিয়ার মাহমুদুল নামে এক ব্যক্তি। ঘটনার সময় ওই পিকআপে মালিকের ছেলে তারেক এবং মালিকের ভাগনে ছিলেন। এই গাড়ির কোনো কাগজপত্র নেই। ২০১৮ সালের পর এই গাড়ির নথিপত্র হালনাগাদ করেনি।

কক্সবাজারের চকরিয়ায় মৃত বাবার শ্রাদ্ধ শেষে ফেরার পথে বেপরোয়া গতির পিকআপের চাপায় নির্মমভাবে নিহত হন পাঁচ ভাই।

গত ৮ ফেব্রুয়ারি তাদের ভাই প্লাবন চন্দ্র শীল পিকআপ চালক অজ্ঞাতনামা চালকের বিরুদ্ধে মামলা করলে ঘাতক পিকআপটি মালুমঘাট এলাকা থেকে জব্দ করা হয়। তবে চালককে চার দিন পরেও গ্রেফতার করতে না পারায় পারিবারের মাঝে ক্ষোভ বিরাজ করছিল।

Previous articleঈশ্বরদীতে ছিন্নমূল ও সুবিধাবঞ্চিত শিশুদের ‘প্রতিশ্রুতি পথের পাঠশালা’
Next articleইসি গঠনে ৮ জনের নাম প্রস্তাব ডা: জাফরুল্লাহর
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।