বৃহস্পতিবার, মার্চ ২৮, ২০২৪
Homeসারাবাংলাকালিহাতীতে শিশু ধর্ষণ চেষ্টার অভিযোগে বৃদ্ধ গ্রেফতার

কালিহাতীতে শিশু ধর্ষণ চেষ্টার অভিযোগে বৃদ্ধ গ্রেফতার

আবুল কালাম আজাদ: টাঙ্গাইলের কালিহাতীতে ৪ বছরের শিশু ধর্ষণ চেষ্টার অভিযোগে ইদ্রিস আলী (৬৫) নামের এক বৃদ্ধকে গ্রেপ্তার করেছে পুলিশ।রোববার রাতে গ্রেফতার করে সোমবার আদালতে প্রেরণ করা হয়েছে। শিশুটিকে মেডিকেল পরীক্ষার জন্য হাসপাতালে পাঠানো হয়েছে। এরআগে বিষয়টি গ্রাম্য সালিশে মীমাংসা করা চেষ্টা করা হলেও ব্যর্থ হয়।

জানা যায়,বৃহস্পতিবার বিকেলে উপজেলার বাংড়া ইউনিয়নের বাগুটিয়া গ্রামের ইদ্রিস আলীর বাড়ির সামনে খেলতে যায় ওই শিশু।তাকে ফুসলিয়ে ঘরের ভেতরে নিয়ে ধর্ষণের চেষ্টা করেন ইদ্রিস আলী।শিশুটি কান্না চিৎকার করলে তাকে ছেড়ে দেন। পরে শিশুটি বাড়িতে গিয়ে মা বাবার কাছে ঘটনাটি বলে। তারা স্থানীয় লোকজনের কাছে বিচারের দাবি করেন।

রোববার রাতে স্থানীয় মাতাব্বর আব্দুল বাছেদের বাড়িতে সালিশি বৈঠক বসে। সেখানে ইদ্রিস আলীকে ১ লাখ টাকা জরিমানা ও মুখে জুতা দিয়ে কান ধরে ১০ বার ওঠ বস করার সিদ্ধান্ত হয়।এ সিদ্ধান্ত অনুযায়ি জরিমানার টাকা দিতে গড়িমসি করায় শিশুটির মা কালিহাতী থানায় লিখিত অভিযোগ করেন। শিশুটির বাবা বলেন,আমি গরিব মানুষ,টাইলস শ্রমিকের কাজ করি।বাংড়া ইউপি চেয়ারম্যান হাসমত আলীসহ এলাকার মাতাব্বররা বিষয়টি মীমংসার জন্য সালিশ করেন। কিন্তু অভিযুক্ত ব্যক্তি বিচার অমান্য করে। পরে থানায় অভিযোগ দিয়েছি।

কালিহাতী থানার পরিদর্শক (তদন্ত) মনিরুজ্জামান শেখ জানান,শিশুটির মা বাদী হয়ে থানায় অভিযোগ দিয়েছেন। ইদ্রিস আলীকে রোববার রাতে গ্রেফতার করে সোমবার আদালতে প্রেরণ করা হয়েছে।শিশুটিকে মেডিকেল পরীক্ষার জন্য হাসপাতালে পাঠানো হয়েছে। শুনেছি এবিষয়ে গ্রাম্য সালিশও বসেছিল।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments