জয়নাল আবেদীন: রংপুর মহানগর আওয়ামী লীগের উপদেষ্টা কমিটির সদস্য ও দর্শনা ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান ছাদেক আলীকে (৯০) সুস্থ অবস্থায় পরিবারের কাছে ফিরিয়ে দেওয়ার দাবিতে মানববন্ধন ও স্মরকলিপি কর্মসূচি পালিত হয়েছে।

সোমবার রংপুর প্রেসক্লাবের সামনে এলাকাবাসীর উদ্যোগে এই মানববন্ধন কর্মসূচির আয়োজন করা হয়।এতে দর্শনা ইউনিয়নের সাধারণ জনতা এবং রংপুর মহানগর আওয়ামী লীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। তারা অবিলম্বে প্রবীণ রাজনীতিক ছাদেক আলীকে সুস্থ অবস্থায় পরিবারের কাছে ফিরিয়ে দেওয়ার জন্য প্রশাসনের প্রতি জোর দাবি জানান।

মানববন্ধন কর্মসূচিতে বক্তব্য রাখেন রংপুর সিটি কর্পোরেশনের প্যানেল মেয়র শামসুল আলম, দর্শনা ইউপির সাবেক চেয়ারম্যান ফতেহ আলী খোকন, মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক তুষার কান্তি মন্ডল, এড.দিলশাদ ইসলাম মুকুল, ইদ্রিস আলী, নিধুরাম অধিকারী,নওশাদ রশিদ,ওবায়দুর রহমান ময়না,শিক্ষক নেতা রওশানুল কাওসার সংগ্রাম,মহানগর স্বেচ্ছাসেবক লীগ সভাপতি আতাউজ্জামান বাবু, সহ সভাপতি আব্দুল হামিদ,দর্শনা বাছিরুন্নেছা স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ নুরুজ্জামান বকুল, সিনিয়র শিক্ষক আব্দুল্লাহ হেল কাফি,গোলাম আজম মন্টু (অব) প্রমূখ । সন্ধান দাবিতে মানববন্ধন শেষে জেলা প্রশাকের কাছে স্বারকলিপি প্রদান করে নেতৃবৃন্দ ।

আওয়ামী লীগ নেতা ছাদেক আলী ২০ ফেব্রুয়ারি রাতে রংপুর শহীদ মিনারে ফুল দিতে গিয়ে আর বাসায় ফিরে আসেননি। পরে ২২ ফেব্রুয়ারি তাজহাট থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেন।এ বিষয়ে তাজহাট থানার অফিসার ইনচার্জ (ওসি) আক্তারুজ্জামান প্রধান বলেন, ‘আমরা সব জায়গায় মেসেজ দিয়েছি। বিষয়টিকে গুরুত্ব সহকারে দেখা হচ্ছে। ’উল্লেখ্য নিখোঁজ ছাদেক আলীর গায়ের রঙ ফর্সা, তিনি উচ্চতায় ৫ ফিট ৬ ইঞ্চি লম্বা। তার মাথার চুল ও দাড়ি সাদা রঙের। বাড়ি থেকে বের হওয়ার সময় পরনে সাদা রঙের পাঞ্জাবি-পায়জামা এবং খয়েরি রঙের জ্যাকেট ছিল।কেউ কোথাও তাকে দেখলে বা সন্ধান দিতে চাইলে রংপুর মেট্রোপলিটন পুলিশের তাজহাট থানায় অথবা পরিবারের সঙ্গে ০১৮১১৪২৮৩২২ এই নম্বরে যোগাযোগ করতে পারেন।

Previous articleপীরগঞ্জে স্ত্রীর মর্যাদা পেতে স্বামীর বাড়িতে ৩ দিন ধরে যুবতীর অনশন
Next articleকালিহাতীতে শিশু ধর্ষণ চেষ্টার অভিযোগে বৃদ্ধ গ্রেফতার
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।