জয়নাল আবেদীন: রংপুরে অবৈধভাবে আবাদি ও বসতবাড়ির মাটি উত্তোলনের প্রতিবাদে মানববন্ধন ও জেলা প্রশাসক ও সিটি মেয়র বরাবর স্মারকলিপি প্রদান করেছে মহানগরীর ৩১ নং ওয়ার্ডের নাজির দিগর এলাকার শত শত গ্রামবাসী ।

মঙ্গলবার সকালে রংপুর প্রেসক্লাব চত্বরে নাজিরদিগর গ্রামবাসীর আয়োজনে অবৈধভাবে মাটি উত্তোলনের প্রতিবাদে মানববন্ধন চলাকালে বক্তারা বলেন আমরা ৩১ নং ওয়ার্ডের নাজির দিগর এলাকার গ্রামবাসী। নাজির দিগর মৌজা দিয়া মরা ঘাঘট নদী রয়েছে। যেখানে আবাদি জমি রয়েছে, আবাদি জমিতে প্রচুর ফলন হয়ে থাকে। আমাদের এলাকার ভূমি দস্যু হিসেবে পরিচিত নাজির দিগর এলাকার মৃতঃ আব্দুস সাত্তারের ছেলে ও আওয়ামীলীগ নেতা শাহিনুর আলম আবাদি জমি ,আশপাশের জমিতে পাম্প , ভেকু দিয়ে মাটি খনন করে আবাদি জমি , রেকর্ডি রাস্তার ব্যপক ক্ষতি সাধন করছে।

বক্তারা মানববন্ধনের মাধ্যমে সংশ্লিষ্ট প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেন। বক্তব্য রাখেন সাগর মিয়া, শাহজাহান, আব্দুস সামাদ, শাহিনুর আলম, মজনু মিয়াসহ এলাকাবাসী। মানববন্ধন শেষে একটি মিছিল নগরীর প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে জেলা প্রশাসক কার্যালয়ে গিয়ে শেষ করে । পরে তারা বিক্ষোভ মিছিল নিয়ে সিটি কর্পোরেশনের মেয়র ও জেলা প্রশাসক বরাবর স্মারকলিপি প্রদান করেন।

Previous articleরংপুরে জাতীয় বীমা দিবস পালিত
Next articleসোনারগাঁওয়ে মেঘনা নদীতে অবৈধ ঘের উচ্ছেদ
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।