শুক্রবার, মার্চ ২৯, ২০২৪
Homeসারাবাংলামুলাদীতে মুক্তিযোদ্ধার ছেলের ঝুলন্ত লাশ উদ্ধার, মায়ের দাবী হত্যা

মুলাদীতে মুক্তিযোদ্ধার ছেলের ঝুলন্ত লাশ উদ্ধার, মায়ের দাবী হত্যা

বাংলাদেশ প্রতিবেদক: মুলাদীতে বীর মুক্তিযোদ্ধার ছেলে বখতিয়ার উদ্দীন প্রিন্সের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার রাত ১১টার দিকে মুলাদী থানা পুলিশ বাটামারা ইউনিয়নের আলীমাবাদ গ্রাম থেকে এই লাশ উদ্ধার করে।

বখতিয়ার উদ্দীন প্রিন্স ওই গ্রামের বীর মুক্তিযোদ্ধা মরহুম ফরিদ উদ্দীন হাওলাদারের ছেলে। গ্রামের বাড়িতে তিনি পোল্ট্রি ফার্মের ব্যবসা করতেন। তাঁর মায়ের দাবী, ছেলেকে হত্যা করে ঝুলিয়ে রাখা হয়েছে। প্রিন্সের মা রাবিয়া বিপুল জানান, ফরিদ উদ্দীন হাওলাদারের ১ম স্ত্রী থাকায় তিনি ছেলেকে নিয়ে ঢাকায় থাকতেন। প্রায় ২ বছর আগে প্রিন্স ঢাকা ছেড়ে গ্রামের বাড়িতে এসে ব্যবসা শুরু করেন। গ্রামের বাড়িতে সে একই থাকতো।

মঙ্গলবার রাত ৯টার দিকে তাঁর সাথে মোবাইল ফোনে প্রিন্সের সর্বশেষ কথা হয়। রাত সাড়ে ৯টার দিকে পুনঃরায় ছেলের মোবাইলে কল দেন। কয়েক বার ফোন না ধরায় রাবিয়া বিপুল পার্শ্ববর্তী ঘরের একজনের কাছে ফোন দিয়ে ছেলের খোঁজ জানতে চান। ওই ব্যক্তি প্রিন্সকে খুঁজতে গিয়ে ঘরের দরজা বন্ধ দেখতে পান। পরে ঘরের ফাঁকা দিয়ে লাইট মেরে প্রিন্সের পা দেখতে পেয়ে ডাকচিৎকার দেন। পরে বাড়ির অন্যান্য ছুটে এলে তাদের নিয়ে ঘরের দরজা ভেঙে ভিতরে প্রিন্সের ঝুলন্ত লাশ দেখতে পান। বিষয়টি মুলাদী থানায় অবহিত করলে রাতেই পুলিশ প্রিন্সের লাশ উদ্ধার করে। এই ঘটনায় সিনিয়র সহকারী পুলিশ সুপার (মুলাদী সার্কেল) মো. মতিউর রহমান এবং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এস এম মাকসুদুর রহমান ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

বুধবার সকালে প্রিন্সের লাশ ময়না তদন্তের জন্য বরিশাল মর্গে প্রেরণ করা হয়। প্রিন্সের মা আরও বলেন, মঙ্গলবার রাত ১০টার দিকে প্রিন্সের চাচাতো ভাই টোটন হাওলাদার মোবাইল ফোনে আমাকে বার বার বাড়ি আসতে বলছিলো। ওই সময় সে আমাকে প্রিন্সের মৃত্যু বিষয়ে কিছুই জানায়নি। জমা জমি আত্মসাৎ করতে প্রিন্সের চাচাতো ভাই ও সৎ ভাইয়েরা মিলে তাকে হত্যা করে ঝুলিয়ে আত্মহত্যার নাটক সাজানোর চেষ্টা করছে। এই বিষয়ে মুলাদী থানায় মামলা করা হবে।

মুলাদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এস এম মাকসুদুর রহমান জানান, লাশ মর্গে পাঠানো হয়েছে। প্রতিবেদন না পাওয়া পর্যন্ত কিছু বলা যাচ্ছে না। তদন্ত প্রতিবেদন পাওয়ার পরে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments