শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪
Homeসারাবাংলাসেই যুবলীগ নেতাকে অব্যহতি দিয়ে সফিপুর ইউনিয়ন কৃষক দলের নতুন কমিটি গঠন

সেই যুবলীগ নেতাকে অব্যহতি দিয়ে সফিপুর ইউনিয়ন কৃষক দলের নতুন কমিটি গঠন

বাংলাদেশ প্রতিবেদক: মুলাদীতে যুবলীগ নেতা মো. মজিবুর রহমান খানকে অব্যহতি দিয়ে সফিপুর ইউনিয়ন কৃষক দলের নতুন কমিটি গঠন করা হয়েছে। গতকাল বুধবার উপজেলা কৃষক দলের আহ্বায়ক ও সদস্য সচিব এক বিজ্ঞপ্তিতে এই তথ্য জানান।

রাজনৈতিক তথ্য গোপন করে ইউনিয়ন কৃষক দলের সাধারণ সম্পাদকের পদ নেওয়ায় মজিবুর রহমান খানকে অব্যহতি দেওয়া হয় বলে বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়। জানা গেছে, গত ১৪ এপ্রিল উপজেলা কৃষক দলের আহ্বায়ক আলহাজ্ব সালাম কবির হাওলাদার ও সদস্য সচিব কাজী মিজানুর রহমান সফিপুর ইউনিয়ন

কৃষক দলের কমিটি গঠন করেন। এতে নাজির হোসেন নসু হাওলাদারকে সভাপতি, মজিবুর রহমান খানকে সাধারণ সম্পাদক ও শামীম হোসেনকে সাংগঠনিক সম্পাদক নির্বাচিত করা হয়েছিলো। এদের মধ্যে মজিবুর রহমান খান সফিপুর ইউনিয়নের ৭নং ওয়ার্ড যুবলীগের সাধারণ সম্পাদক ছিলেন বলে অভিযোগ রয়েছে। তাকে ইউনিয়ন কৃষক দলের সাধারণ সম্পাদক করায় ইউনিয়ন কৃষক দল ও বিএনপি নেতাকর্মীদের মাঝে ক্ষোভের সৃষ্টি হয়। বিষয়টি নিয়ে বিভিন্ন গণমাধ্যমে সংবাদ প্রকাশিত হয়।

বুধবার উপজেলা কৃষক দলের এক জরুরি সভায় মো. মজিবুর রহমান খানকে অব্যহতি দেওয়া হয়। একই সাথে ইউনিয়ন কৃষক দল নেতা মো. মামুন শিকদারকে সাধারণ সম্পাদক করে নতুন কমিটি গঠন করা হয়। উপজেলা কৃষক দলের আহ্বায়ক আলহাজ্ব সালাম কবির হাওলাদার জানান, মো. মজিবুর রহমান খান যুবলীগের রাজনীতি করতেন এই বিষয়টি গোপন করে ইউনিয়ন কৃষক দলের সাধারণ সম্পাদক প্রার্থী হয়েছিলেন। বিষয়টি জানার পরই তাকে অব্যহতি দেওয়া হয়।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments