বাংলাদেশ প্রতিবেদক: ফরিদপুরের বোয়ালমারীতে নেশাজাতীয় দ্রব্য খাইয়ে সন্তানসম্ভবা একজন অন্তঃসত্ত্বা নারীকে ধর্ষণচেষ্টা ও গর্ভপাতের ঘটনায় বোয়ালমারী থানায় মামলা রুজু হয়েছে। ভিকটিমের মা নারী ও শিশু নির্যাতন দমন আইনে এ মামলাটি দায়ের করেন।

এদিকে আজ শনিবার দুপুরে পুলিশ ওই গৃহবধূকে ডাক্তারী পরীক্ষার জন্য ফরিদপুরের বিএসএমএমসি হাসপাতালে পাঠানো হয়েছে।

বোয়ালমারী থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ নুরুল আলম সত্যতা নিশ্চিত করে বলেন, শুক্রবার রাতে নাসিমা বেগম থানায় মামলাটি করেন। শনিবার ভিকটিমের ডাক্তারী পরীক্ষার পর তাকে ফরিদপুর আমলী আদালতে হাজির করা হবে। মামলার আসামি সোবান শেখকে গ্রেফতারে জোর চেষ্টা চালানো হচ্ছে।

প্রসঙ্গত, গত ৮ মে রাত সাড়ে আটটার দিকে একই গ্রামের সোবান শেখ নামে এক ব্যক্তি পূর্ব-পরিচয়ের সুবাদে বাড়িতে এসে ওই গৃহবধূ ও তার স্বামীকে এনার্জি ড্রিংক জাতীয় কিছু পান করিয়ে অচেতন করে ফেলেন। এরপর স্বামীর পাশে থাকা ওই গৃহবধূকে ধর্ষণের চেষ্টা চালায়। এতে ওই নারী বাধা দিতে থাকলে তাকে গালিগালাজ করে ও ভয়ভীতি দেখায়। ঘটনার পর অতিরিক্ত রক্তক্ষরণ হতে থাকলে ওই গৃহবধূকে হাসপাতালে ভর্তি করা হয়।

Previous articleবগুড়ায় বাঁশঝাড় থেকে যুবতীর লাশ উদ্ধার
Next articleপি কে হালদার গ্রেফতার
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।