মঙ্গলবার, এপ্রিল ২৩, ২০২৪
Homeসারাবাংলাউল্লাপাড়ায় ২শ ৭৮টি প্রাথমিক বিদ্যালয়ে স্টুডেন্টস কাউন্সিল নির্বাচন অনুষ্ঠিত

উল্লাপাড়ায় ২শ ৭৮টি প্রাথমিক বিদ্যালয়ে স্টুডেন্টস কাউন্সিল নির্বাচন অনুষ্ঠিত

সাহারুল হক সাচ্চু: সিরাজগঞ্জের উল্লাপাড়ায় আজ বৃহস্পতিবার উপজেলার মোট ২শ ৭৮টি সরকারী প্রাথমিক বিদ্যালয়ে স্টুডেন্ট কাউন্সিল নির্বাচন হয়েছে বলে জানা গেছে । গত দুথবছর করোনার কারণে এ নির্বাচন বন্ধ ছিল। এ বছর এই নির্বাচনকে ঘিরে বিদ্যালয়গুলোয় গত কয়েকদিন ধরে উৎসব মুখর পরিবেশ ছিল ৷

জানা গেছে উপজেলা শিক্ষা বিভাগ নির্বাচন পরিচালনার জন্য নির্বাচন কমিশন গঠন করেছে । এ নির্বাচন কমিশনের আওতায় বিদ্যালয়ের শিক্ষার্থীদের মাঝ থেকে প্রিজাইডিং , সহকারী প্রিজাইডিং ও পোলিং অফিসার নিয়োগ দেওয়া হয়েছিল । নির্বাচনে প্রতিদন্ধিতায় ইচ্ছুক প্রার্থীরা নির্ধারিত তারিখে তাদের মনোনয়নপত্র জমা দেয়। বিদ্যালয়গুলোর ক্লাসরুম ভোটকেন্দ্র হিসেবে ব্যবহার করা হয়।

জানা গেছে প্রতিটি বিদ্যালয়ে তৃতীয়, চতুর্থ এবং পঞ্চম শ্রেণীর শিক্ষার্থীরা এ নির্বাচনে ভোট দিয়েছে । উপজেলার নাগরৌহা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক আনোয়ারুল ইসলাম ফিলিপস জানান, প্রাথমিক বিদ্যালয়গুলোয় সকাল নয়টা থেকে একটা নাগাদ বিরতিহীনভাবে ভোটগ্রহন কার্যক্রম চলে। শিক্ষার্থী ভোটাররা বিদ্যালয় চত্বরে সারিবদ্ধভাবে দাড়িয়ে নিয়ম অনুযায়ী তাদের ভোট দিয়েছে ৷ খুবিা আনন্দ হাসিখুসী পরিবেশে সুষ্ঠুভাবে এ নির্বাচন অনুষ্ঠিত হয়েছ।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments