বুধবার, এপ্রিল ২৪, ২০২৪
Homeসারাবাংলাজয়পুরহাটে স্ত্রীর মামলায় আটক স্বামীর পুলিশ হেফাজতে মৃত্যু, স্বজনদের দাবি স্ত্রীর নির্যাতনে...

জয়পুরহাটে স্ত্রীর মামলায় আটক স্বামীর পুলিশ হেফাজতে মৃত্যু, স্বজনদের দাবি স্ত্রীর নির্যাতনে মৃত্যু

শফিকুল ইসলাম: জয়পুরহাটে স্ত্রীর দায়ের করা মামলায় আটক স্বামী মনিরুজ্জামানের পুলিশ হেফাজতে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয়েছে। স্ত্রী ও তার পরিবারের সদস্যদের নির্যাতনে তার মৃত্যু হয়েছে বলে দাবী করছেন নিহতের স্বজনরা।

বুধবার দুপুর সাড়ে বারোটায় জয়পুরহাট আধুনিক জেলা হাসপাতালে তিনি মারা যান। এর আগে সকাল সাড়ে দশটায় তাঁকে জয়পুরহাট শহরের নতুনহাট দেওয়ানপাড়া মহল্লার একটি ভাড়া বাসা থেকে আটক করা হয়েছিল।

নিহত আসামীর নাম মনিরুজ্জামান (৪৮)। তিনি দিনাজপুরের হাকিমপুর উপজেলার বড় ডাঙ্গাপাড়া গ্রামের মৃত কছির উদ্দিনের ছেলে। তিনি মাদকাসক্ত ছিলেন বলে পুলিশ জানিয়েছে। পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, প্রায় দুই বছর আগে জয়পুরহাটের পাঁচবিবি উপজেলার সোনাপুর গ্রামের কুইন বেগমের সঙ্গে দিনাজপুরের হাকিমপুর উপজেলার বড় ডাঙ্গাপাড়া গ্রামের মনিরুজ্জামানেরর বিয়ে হয়। দাম্পত্য কলহের কারণে দশ মাস আগ তাঁদের স্বামী-স্ত্রীর মধ্য বিবাহ বিচ্ছেদ হয়। এরপর থেকে কুইন বেগম জয়পুরহাট শহরের নতুনহাট দেওয়ানপাড়া মহল্লায় একটি ভাড়া বাসায় থাকতেন। মনিরুজ্জামান গত মঙ্গলবার গভীর রাতে প্রাচীর টপকিয়ে তাঁর সাবেক স্ত্রী কুইন বেগমের ভাড়া বাসায় ঢোকেন। তিনি স্ত্রীকে আবারও নেওয়ার জন্য বিভিন্নভাবে বুঝানোর চেষ্টা করে ব্যর্থ হন। এতে ক্ষিপ্ত তিনি তাঁর সাবেক স্ত্রীকে গলা চেপে হত্যার চেষ্টা করেন। বুধবার ৯৯৯ ট্রিপল নাইনে ফোন কল পেয়ে পুলিশ সদস্যরা শহরের দেওয়ান পাড়া মহল্লায় যায় এবং সেখানে মনিরুজ্জামান নামে এক ব্যক্তি তার সাবেক স্ত্রীকে নির্যাতন করে এবং গলায় তার পেচিয়ে হত্যার চেষ্টা করে। অভিযোগ পেয়ে পুলিশ মনিরুজ্জামান কে থানায় নিয়ে আসে এবং এসময় তার সাবেক স্ত্রী স্বামীর বিরুদ্ধে নির্যাতনের মামলা করে।

পুলিশ আহত ও অসুস্থ অবস্থায় মনিরুজ্জামান কে বুধবার সকালে হাসপাতালে ভর্তি করে প্রাথমিক চিকিৎসা শেষে থানায় নিয়ে আসে এরপর তাকে আদালতে পাঠানোর সময় আবারো অসুস্থ হলে পুলিশ পুনরায় হাসপাতালে নিয়ে আসে এবং চিকিৎসাধীন অবস্থায় পাঁচ মিনিটের মধ্যেই তার মৃত্যু হয়।

নিহতের প্রথম স্ত্রীর বড় বোন হাসপাতালে এসে জানান তার ভগ্নিপতিকে ছোট স্ত্রী নির্যাতন করায় মৃত্যু হয়েছে। হাসপাতালের জরুরি বিভাগের রেজিষ্টারে গিয়ে দেখা গেছে, মনিরুজ্জামানকে সাড়ে বারোটার দিকে হাসপাতালের জরুরি বিভাগে আনা হয়েছিল। তখন হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক সুমাইয়া সাচি রোগী মনিরুজ্জামানেরর বিষয়ে তিনি কোনো বক্তব্য দিবেন না বলে গণমাধ্যম কর্মীদের জানিয়ে দেন।

হাসপাতালের তত্ত্বাবধায়ক সরদার রাশেদ মোবারক বলেন, পুলিশ মনিরুজ্জামানকে ঘটনার তিন ঘন্টা আগে একবার হাসপাতালে এনেছিল। দুপুর সাড়ে বারোটায় তাঁকে আবারও হাসপাতালে আনে পুলিশ। চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা গেছেন। ময়নাতদন্তের পর লাশ হস্তান্তর করা হবে।জয়পুরহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ কে এম আলমগীর জাহান বলেন, মুনিরুজ্জামান তাঁর সাবেক স্ত্রীর বাড়িতে যাওয়ার দুই ঘণ্টা আগে ড্রাগ নিয়েছিলে বলে জানানোর পর তাঁকে হাসপাতালে নেওয়া হয়েছিল। চিকিৎসা শেষে তাঁকে থানা হাজতে রাখা হয়। সেখানে তিনি অসুস্থ পড়েন। পুলিশ দ্রুত তাঁকে আবারও হাসপাতালে নিয়ে যায়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সে মারা যান।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments