সোমবার, মে ৬, ২০২৪
Homeসারাবাংলাসিংগাইরে সাড়ে ১০ কেজি গাজাসহ ৪ মাদক ব্যবসায়ী গ্রেফতার

সিংগাইরে সাড়ে ১০ কেজি গাজাসহ ৪ মাদক ব্যবসায়ী গ্রেফতার

মিজানুর রহমান বাদল: মানিকগঞ্জের সিংগাইরে সাড়ে ১০ কেজি গাজাসহ ৪ মাদক ব্যবসায়ীকে গ্রেফতারে করেছে থানাপুলিশ।

থানাপুলিশ জানান, সিংগাইর থানার এসআই মাহফুজ রানা, রকিবুল ইসলাম, শেখ তারিকুল ইসলাম ও এএসআই মোঃ শহিদুল ইসলাম বুধবার দিবাগত রাত সাড়ে ১২ টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার জয়মন্টপ ও ধল্লা ইউনিয়নে অভিযান চালান। এ সময় জয়মন্টপ নতুন বাসস্ট্যান্ড সংলগ্ন ব্রীজের দক্ষিণ পাশে বিসমিল্লাহ ফার্মেসীর সামনে থেকে মধ্য সিংগাইর এলাকার কামাল হোসেনের ছেলে মাদক ব্যবসায়ী স্বাধীন (২০), মৃত হারাধন শীলের ছেলে সাগর শীল(২১),মৃত সম্ভু নাথ বসাকের ছেলে উদয় বসাককে (২১) আটক করা হয়।

আটককৃতদের দেহ তল্লাশি করে ১০কেজি গাঁজা উদ্ধার করা হয়। যার মূল্য ৩ লক্ষ টাকা। অপরদিকে উপজেলার ধল্লা ইউনিয়নের ফোর্ডনগর বাজারে অভিযান চালিয়ে ফোর্ডনগর (খানপাড়া) গ্রামের মৃত শেখ আব্দুল আলীর ছেলে চা দোকানদার জমির উদ্দিনকে(৬০) আটক করা হয়। তার কাছ থেকে ৫০০গ্রাম গাঁজা উদ্ধার করা হয়।

বৃহস্পতিবার সকালে পুলিশ বাদী হয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দিয়ে আদালতে পাঠানো হয়েছে। এ ব্যাপারে সিংগাইর থানার ওসি সফিকুল ইসলাম মোল্লা বলেন, উল্লেখিত ০৪ জন মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে মামলা দিয়ে আদালতে পাঠানো হয়েছে। মাদকের বিরুদ্ধে পুলিশি অভিযান অব্যাহত থাকবে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments