বাংলাদেশ প্রতিবেদক: ঢাকার অদূরে সাভারের আশুলিয়ার হাজী ইউনুস আলী স্কুল অ্যান্ড কলেজের শিক্ষক উৎপল কুমার সরকারকে (৩৫) পিটিয়ে হত্যার ঘটনায় অভিযুক্ত শিক্ষার্থীর বাবা উজ্জল হোসেনকে কুষ্টিয়া থেকে গ্রেফতার করেছে পুলিশ।

বুধবার সকালে আশুলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এসএম কামরুজ্জামান এ তথ্য নিশ্চিত করেছেন। এর আগে একই দিন ভোররাতে তাকে গ্রেফতার করা হয়।

ওসি আরো বলেন, অভিযুক্ত শিক্ষার্থীকে গ্রেফতার করা সম্ভব হয়নি। তবে তাকে পালাতে সহায়তা কারার জন্য তার বাবা উজ্জল হোসেনকে বুধবার ভোররাতে কুষ্টিয়া থেকে গ্রেফতার করা হয়েছে।

উল্লেখ্য, গত শনিবার হাজী ইউনুস আলী স্কুল অ্যান্ড কলেজে মেয়েদের ক্রিকেট খেলা চলছিল। শিক্ষক উৎপল কুমার মাঠের পাশে দাঁড়িয়ে খেলা দেখছিলেন। দুপুরের দিকে হঠাৎ করে একই প্রতিষ্ঠানের দশম শ্রেণির ছাত্র আশরাফুল ইসলাম জিতু মাঠ থেকে ক্রিকেট খেলার স্টাম্প নিয়ে তাকে এলোপাতাড়ি আঘাত করে পালিয়ে যায়। উৎপলকে দ্রুত উদ্ধার করে স্থানীয় নারী ও শিশু হাসপাতালে নেয়া হয়। পরে অবস্থার অবনতি হলে এনাম মেডিক্যালে আইসিউতে রাখা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সোমবার ভোরে তার মৃত্যু হয়েছে। এ ঘটনায় রোববার আশুলিয়া থানায় নিহত শিক্ষকের ভাই মামলা করেন। এরপর থেকেই বিক্ষোভে ফেটে পড়েন শিক্ষার্থীরা।

Previous articleঅভিনব পন্থায় চুরি: নীলফামারী পুলিশের হাতে ৬ চোর গ্রেপ্তার
Next articleমুন্সীগঞ্জ জেলা ও সকল উপজেলা ও পৌর স্বেচ্ছাসেবক লীগ কমিটি বিলুপ্ত
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।