লিটন মাহমুদ: আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের মুন্সীগঞ্জ জেলা ও জেলার অন্তর্গত সকল উপজেলা ও পৌর কমিটি বিলুপ্ত ঘোষণা করেছে কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগ। গতকাল মঙ্গলবার (২৮ জুন) সংগঠনের দফতর সম্পাদক আজিজুল হক আজিজ স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদ এর সিদ্ধান্ত অনুযায়ী মেয়াদোত্তীর্ণ হওয়ায় আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ মুন্সীগঞ্জ জেলা শাখা ও জেলার অন্তর্গত সকল উপজেলা ও পৌর স্বেচ্ছাসেবক লীগ কমিটি বিলুপ্ত ঘোষণা করা হলো।

বিজ্ঞপ্তিতে আরও বলা হয়, সংগঠনের ভারপ্রাপ্ত সভাপতি গাজী মেজবাউল হোসেন সাচ্চু ও সাধারণ সম্পাদক আফজালুর রহমান বাবু মঙ্গলবার এই নির্দেশনা দিয়েছেন। সেই সাথে মুন্সীগঞ্জ জেলা স্বেচ্ছাসেবক লীগ এর সাংগঠনিক কার্যক্রমকে আরো বেগবান ও গতিশীল করতে সভাপতি ও সাধারণ সম্পাদক পদে আগ্রহী প্রার্থীদের জীবন বৃত্তান্ত আগামী এক মাসের মধ্যে কেন্দ্রীয় দপ্তর সেলে জমা দেওয়ার জন্যে আহবান করা হয় সংবাদ বিজ্ঞপ্তিতে ।

Previous articleআশুলিয়ায় শিক্ষক হত্যা: অভিযুক্ত শিক্ষার্থীর বাবা গ্রেফতার
Next articleপ্রহসনের নির্বাচনে আমরা যাব না: টুকু
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।