শনিবার, এপ্রিল ২৭, ২০২৪
Homeসারাবাংলাসুনামগঞ্জে কবরস্থানে নবজাতকের কান্না, অতঃপর...

সুনামগঞ্জে কবরস্থানে নবজাতকের কান্না, অতঃপর…

বাংলাদেশ প্রতিবেদক: সুনামগঞ্জ সদর উপজেলার ইব্রাহিমপুর গ্রামের কবরস্থান থেকে একটি নবজাতক উদ্ধার করা হয়েছে।

বৃহস্পতিবার দিবাগত রাত সাড়ে ১০ টার দিকে নবজাতককে উদ্ধারের পর সুনামগঞ্জ সদর হাসপাতালে নিয়ে যান স্থানীয় ও পুলিশ সদস্যরা।

জানা গেছে, রাতে হঠাৎ কবরস্থান থেকে শিশুর কান্না ভেসে আসছিল। অনেকে আবার বেড়ালের ডাক মনে করেছিলেন। কিন্তু কান্নার আওয়াজ বাড়তে থাকলে আশপাশের বাসিন্দারা কৌতূহলবশত কবরস্থানে যান। পরে একটি নবজাতককে দেখতে পেয়ে তাকে উদ্ধারের পর থানায় খবর দেন তারা। পরে পুলিশের সহযোগিতায় শিশুটিকে হাসপাতালে নেয়া হয়।

কবরস্থানের পাশে থাকা বাসিন্দা তাছলিমা আক্তার বলেন, হঠাৎ করে কান্না শুনে আমরা এগিয়ে যাই। দেখি, কবরস্থানে এক নবজাতককে ফেলে রাখা হয়েছে। পরে সবাই মিলে তাকে উদ্ধার করে থানায় খবর দেই।

এ প্রসঙ্গে সুনামগঞ্জ সদর থানার সহকারী উপ-পরিদর্শক (এএসআই) সোহেল আহমদ বলেন, ওই নবজাতক বর্তমানে হাসপাতালে আছে। বিষয়টি ঊর্ধ্বতন মহলকে অবগত করা হয়েছে। তারাই পরবর্তী সিদ্ধান্ত নেবেন।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments