শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪
Homeসারাবাংলাইয়াবা-আগ্নেয়াস্ত্রসহ ১৪ মামলার আসামি গ্রেফতার

ইয়াবা-আগ্নেয়াস্ত্রসহ ১৪ মামলার আসামি গ্রেফতার

বাংলাদেশ প্রতিবেদক: নোয়াখালীতে ১৪ মামলার পলাতক আসামি শীর্ষ সন্ত্রাসী এলমান ও তার সহযোগী সবুজকে ইয়াবা-আগ্নেয়ান্ত্রসহ গ্রেফতার করেছে সুধারাম থানার পুলিশ। এ সময় গ্রেফতারকৃত আসামিদের থেকে ৮০পিস ইয়াবা ও একটি দেশীয় তৈরী এলজি উদ্ধার করে পুলিশ।

শুক্রবার (২২ জুলাই) দুপুর ১টা ১৫মিনিটের দিকে নোয়াখালী পৌরসভার উত্তর ফকিরপুর রশিদ কলোনী থেকে তাদের গ্রেফতার করে পুলিশ।

গ্রেফতারকৃত মো.এলমান (২৫) নোয়াখালী পৌরসভার উত্তর ফকিরপুর গ্রামের মৃত আবুল খায়েরের ছেলে এবং তার সহযোগী সন্ত্রাসী সবুজ (২২) উপজেলার দরবেশ গ্রামের আব্দুল মালেকের ছেলে।

পুলিশ জানায়,কয়েক মাস আগে সন্ত্রাসী এলমান ও তার সাঙ্গপাঙ্গরা সদর উপজেলা সহকারী শিক্ষা অফিসারকে চাঁদার দাবিতে হাতুড়ি দিয়ে পেটিয়ে গুরুত্বর আহত করে। সে ওই মামলার এজহার নামীয় প্রধান আসামি। এছাড়াও তার বিরুদ্ধে ১৩টি মামলা রয়েছে। সে এলাকার চিহিৃত দুর্ধর্ষ সন্ত্রাসী।

সুধারাম থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ারুল ইসলাম বলেন, গোপন সংবাদের ভিত্তিতে সন্ত্রাসী এলামান ও তার সহযোগী সবুজকে মাদক-অস্ত্রসহ গ্রেফতার করা হয়। ওই সময় তাদের থেকে ৮০ পিস ইয়াবা ও একটি দেশীয় তৈরি এলজি জব্দ করা হয়। এ ঘটনায় মাদক ও অস্ত্র আ্ইনে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments