শনিবার, এপ্রিল ২০, ২০২৪
Homeসারাবাংলারাজশাহীতে আ.লীগ নেতার বাড়িতে গুলি বর্ষণ, শর্টগান ও পিস্তলসহ আটক ২

রাজশাহীতে আ.লীগ নেতার বাড়িতে গুলি বর্ষণ, শর্টগান ও পিস্তলসহ আটক ২

মাসুদ রানা রাব্বানী: রাজশাহী মহানগরীর বোয়ালিয়া থানা (পূর্ব) আওয়ামী লীগের সভাপতি ও সিটি হাটের ইজারাদার আতিকুর রহমান কালুর বাড়িতে পিস্তল ও শর্টগান দিয়ে ৫ রাউন্ড গুলি গুলি চালিয়েছে দুইজন হামলাকারী। শনিবার দিবাগত রাত ২টার দিকে এ হামলার ঘটনা ঘটে। পরে পুলিশ অভিযান চালিয়ে বেশ কিছু আগ্নেয়াস্ত্র উদ্ধার করে এবং দুইজনকে আটক করে।

আটককৃতরা: হলো প্রাইম ব্যাংকের সাবেক পরিচালক ওয়াহিদ জামিল মুরাদ ও তার ব্যক্তিগত সহকারী জাহিদ আলম সম্রাট। উদ্ধারকৃত আগ্নেয়অস্ত্রের মধ্যে রয়েছে একটি শর্টগান, পিস্তল ও কয়েক রাউন্ড গুলি।

আওয়ামী লীগ নেতা আতিকুর রহমান কালু দাবি করেছেন, তাকে হত্যার উদ্দেশ্যে বাড়ির গেটে তিন রাউন্ড গুলি ও ফাঁকা গুলি ছোড়ে জামিল ওয়াহিদ মুরাদ। তবে তাদের তিনি চেনে না। এমনকি মুরাদও আমাকে চেনেন না। আমার বাড়িতে এসে আমাকে হত্যার উদ্দেশ্যে গুলি ছুড়লেও তিনি আমাকে কেন হত্যা করতে এসেছিলেন সেটা জানি না। জামিল ওয়াহিদ আমার সঙ্গে কথার বলার সময়ও আমাকে চিনতে পারেননি। পরে আমি পরিচয় দেওয়ামাত্র তিনি আমাকে হত্যার উদ্দেশ্যে আবারও গুলি ছুড়েন। সেই গুলি গিয়ে লাগে বাড়ির দরজায়। আমি অল্পের জন্য প্রাণে বেঁচে গেছি।

নগরীর বোয়ালিয়া মডেল থানার ওসি মাজহারুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে বলেন, শনিবার দিবাগত রাত (৭ আগস্ট) দুইটার দিকে মহানগরীর বোয়ালিয়া (পূর্ব) থানা আওয়ামী লীগ সভাপতি ও রাজশাহী সিটি হাটের ইজারাদার আতিকুর রহমান কালুকে হত্যার উদ্দেশ্যে তাঁর বাড়ীতে কয়েক রাউন্ড গুলি ছুড়ে পালিয়ে যায় দূবৃত্তরা। ঘটনার পরে দুইটি সর্টগান, একটি পিস্তল, তিনটি ম্যগজিন ও শতাধিক রাউন্ড গুলিসহ দুই জনকে আটক করেছে পুলিশ। এসময় সন্ত্রাসীদের বহনের কাজে ব্যাবহৃত কালো রংএর একটি প্রাইভেট কারও জব্দ করা হয়েছে।

আটককৃতদের জিজ্ঞাসাবাদ চলছে। বিস্তারিত পরে জানানো হবে বলেও জানান ওসি।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments