মোঃ শাহীন আলম: লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলার সিংগীমারি ইউনিয়নে জমি নিয়ে বিরোধের জের ধরে দুই পক্ষের মধ্যে সংযর্ষে মোছাঃ শাহিনা বেগম(৪৫) ও মোঃ আবু হায়াত(২২) নামে দুই ব্যক্তি গুরুতরভাবে আহত হন।

এজাহার ও স্হানীয় সূত্রে জানা যায়, লোকমান হোসেনের সঙ্গে দীর্ঘদিন ধরে আব্দুল মজিদ ও তার লোকজনের মধ্যে জমি নিয়ে বিরোধ চলছিল। এরই ধারাবাহিকতায় গত বুধবার লোকমান হোসেনের নির্মাণাধীন পাকা বাড়িতে প্রবেশ করে উভয়ের মধ্যে কথা কাটাকাটির একপর্যায়ে মোছাঃ শাহিনা বেগম ও ছেলে আবু হায়াত সাগরের উপর হামলা চালায়। পরবর্তীতে লোকমান হোসেন খবর পেয়ে এসে আহত দুজন কে উদ্ধার করে হাতীবান্ধা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।

লোকমান হোসেন বলেন,আব্দুল মজিদের নেতৃত্বে জহির উদ্দিন,ও শফিকুল ইসলাম আমার স্ত্রী ও ছেলের উপর হামলা চালিয়েছে৷ এবং আমার নির্মাণাধীন পাকা ওয়াল ভাঙ্গিয়া আনুমানিক ১০ হাজার টাকার ক্ষতিসাধন করে। সেখানে থাকা আমার একটি হাফ হর্স বৈদ্যুতিক মটার যার মূল্য ৩ হাজার টাকা, ২৫ বস্তা দেশবন্ধু সিমেন্ট আনুমানিক মূল্য ১৫ হাজার টাকা, পাকা ওয়াল নির্মাণের কাজে ব্যবহারিত বাঁশ ও কাঠ মূল্য ৫ হাজার টাকা এবং মিস্ত্রিদের কাজের যন্ত্রপাতি মূল্য আনুমানিক ৫ হাজার টাকার ক্ষতি সাধন করেন।

এ বিষয়ে হাতীবান্ধা থানার ভারপ্রাপ্ত (ওসি) শাহ আলম বলেন, অভিযোগ পেয়েছি তদন্ত করে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।

Previous articleফ্লাইওভারের স্বপ্ন কি অধূরাই থেকে যাবে! জনভোগান্তির চরম দৃষ্টান্ত ঈশ্বরদী রেলগেট
Next articleকলাপাড়ায় ভিক্ষুকের টাকা ছিনতাই
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।