জয়নাল আবেদীন: রংপুরে সড়ক দুর্ঘটনায় একজন এনজিও কর্মী নিহত হয়েছেন। এ সময় গুরুতর আহত অবস্থায় আরেকজনকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। গতকাল শনিবার দুপুর সাড়ে ১২টার দিকে রংপুর-দিনাজপুর সড়কের পাগলাপীর পল্লী বিদ্যুৎ সমিতির কার্যালয়ের সামনে এ দুর্ঘটনা ঘটে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী জানায় বেসরকারি উন্নয়ন সংস্থা ঠেঙ্গামারা সবুজ সংঘ টিএমএসএসের এরিয়া ম্যানেজার মোতালেব হোসেন ও ব্রাঞ্চ ম্যানেজার আলী আজম সকালে পাগলাপীর শাখা থেকে মোটরসাইকেলযোগে ঋণ আদায়ের জন্য বের হন। এরপর মাঠ ঘুরে দুপুর ১২টার দিকে পল্লী বিদ্যুৎ সমিতির কার্যালয়ের সামনে পৌঁছুলে দিনাজপুর থেকে ছেড়ে আসা একটি প্রাইভেট কারের সঙ্গে মুখোমুখি সংর্ঘষ হয়। এতে এরিয়া ম্যানেজার মোতালেব ঘটনাস্থলেই মৃত্যু বরণ করেন। গুরুতর আহত অবস্থায় ব্রাঞ্চ ম্যানেজার আলী আজমকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

নিহত মোতালেব হোসনের বাড়ি নওগাঁয়। আর গুরুতর আহত আলী আজমের বাসা কুড়িগ্রামের রাজারহাট উপজেলায়। এদিকে একই এনজিওর মাঠকর্মী আজাদুল বলেন আলী আজম ও মোতালেব সকালেই মাঠে বের হন। দুপুর সাড়ে ১২টার দিকে খবর পাই, আমাদের অফিস থেকে এক কিলোমিটার দূরে তারা দুর্ঘটনার শিকার হয়েছেন।

তারাগঞ্জ হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শেখ মাহাবুব মোরশেদ সাংবাদিকদের জানিয়েছেন প্রাইভেট কার ও মোটরসাইকেলটি উদ্ধার করে থানায় আনা হয়েছে। এ ঘটনায় টিএমএসএসের একজন কর্মী ঘটনাস্থলেই নিহত হয়েছেন। আহত ব্যক্তিকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

Previous articleফাইনাল খেলা হবে ডিসেম্বরে: ওবায়দুল কাদের
Next articleএ সরকারের অধীনে কোনো নির্বাচন হবে না: মির্জা ফখরুল
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।