রবিবার, জুন ১৬, ২০২৪
Homeসারাবাংলাকুড়িগ্রাম রৌমারী সীমান্তে বিএসএফের হাতে বাংলাদেশি যুবক আটক

কুড়িগ্রাম রৌমারী সীমান্তে বিএসএফের হাতে বাংলাদেশি যুবক আটক

পাভেল মিয়া: কুড়িগ্রামের রৌমারী উপজেলার দাঁতভাঙ্গা ইউনিয়নের ধর্মপুর সীমান্তে অবৈধ ভাবে ভারতে অনুপ্রবেশের দায়ে ভারতীয় সীমান্তরক্ষী বাহিনীর (বিএসএফ) হাতে এক বাংলাদেশী যুবক আটক হয়েছে বলে জানা গেছে।

গত শনিবার দিবাগত রাতে তিনি ধর্মপুর সীমান্তের ১০৫৭ মেইন পিলার কাঁটা তারের বেড়ার ওপারে বিএসএফএর হাতে আটক হন।

আটক যুবক দাঁতভাঙ্গা ইউনিয়নের হরিণধরা গ্রামের আব্দুল হাই মন্টুর ছেলে রবিন সরকার (২২) বলে জানা গেছে।

রবিনের পরিবার ও আত্মীয় স্বজনের কাছ থেকে জানা যায়, গত বুধবার রাতে কয়েকজন গরু ব্যবসায়ীর সাথে ছাটকড়াই বাড়ী নামক এলাকার ১০৫৮ মেইন পিলারের কাছাকাছি সীমান্তে যায়। এর পর থেকে আর রবিন বাড়ি ফেরেনি। সারা এলাকায় খোঁজা খুজি করেও পাওয়া যায়নি। তবে বিভিন্ন ভাবে জানতে পারি ভারতে নাকি সে আটক হয়েছে।

এদিকে এলাকাবাসী সূত্রে জানা যায়, গত ১৬ নভেম্বর গরু চোরাচালানের উদ্দেশ্যে অবৈধভাবে ভারতে প্রবেশ করে রবিন সরকার । ভারতীয় গরু চোরাকারবারিদের সাথে ব্যবসা সংক্রান্ত বিষয়ে মনোমালিন্য হলে কয়েকদিন থাকার পর গত বুধবার রাত ৯ টার সময় গরু পারাপার না করেই বাংলাদেশে আসার চেষ্টা করলে ভারতীয় কুকুরমারা বিএসএফ ক্যাম্পের সদস্যদের হাতে আটক হয়।

এ বিষয়ে দাঁতভাঙ্গা বিজিবি কোম্পানি কমান্ডার সুবেদার খালেদুর রহমানের সাথে মোবাইল ফোনে কথা হলে তিনি জানান, আমরা জানি না সে কোনদিন কিভাবে ভারতে অনুপ্রবেশ করেছে। আজ শুনতে পারছি সে ভারতীয় কুকুরমারা বিএসএফ সদস্যদের হাতে আটক হয়েছে। তবে বিএসএফ ক্যাম্প থেকে কোন চিঠি বা মৌখিকভাবে অবগতও করা হয়নি

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments