শুক্রবার, মার্চ ২৯, ২০২৪
Homeসারাবাংলাশাহজাদপুরে আওয়ামী লীগ কার্যালয়ে হামলা, ভাংচুর ও অগ্নিসংযোগ

শাহজাদপুরে আওয়ামী লীগ কার্যালয়ে হামলা, ভাংচুর ও অগ্নিসংযোগ

বিমল কুন্ডু: সিরাজগঞ্জের শাহজাদপুর উপজেলার গাড়াদহ ইউনিয়ন আওয়ামীলীগ কার্যালয়ে হামলা, ভাংচুর ও অগ্নিসংযোগ করেছে বিএনপির চিহ্নিত সন্ত্রাসীরা। এসময় হামলাকারীরা দলীয় কার্যালয়ের অভ্যন্তরে বোমাবাজি করে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ছবি, মাননীয় প্রধানমন্ত্রীর ছবি, আসবাবপত্র ও টেলিভিশন ভাঙচুর করে এবং কার্যালয়ের ভিতর থাকা একটি মোটরসাইকেল পুড়িয়ে দিয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে।

গাড়াদহ ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি সেলিম আক্তার ও সাধারণ সম্পাদক ইকবাল হোসেন নয়ন বিষয়টি নিশ্চিত করে জানান, গতকাল মঙ্গলবার রাত সাড়ে ৯ টার দিকে নেতাকর্মীরা দলীয় কার্যালয় থেকে চলে যাওয়ার পর এ হামলার ঘটনা ঘটে । তারা অভিযোগ করেন, বিএনপি’র চিহ্নিত সন্ত্রাসীরা পরিকল্পিতভাবে এ বর্বরোচিত হামলা ও ভাংচুরের ঘটনা ঘটিয়েছে । এদিকে খবর পেয়ে উপজেলা আওয়ামীলীগ সভাপতি ও সাবেক এমপি চয়ন ইসলাম, শাহজাদপুর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার হাসিবুল আলম, থানার অফিসার ইনচার্জ নজরুল ইসলাম মৃধা রাতেই ঘটনাস্থল পরিদর্শন করেন। এসময় পুলিশ ঘটনাস্থল থেকে ৩টি অবিস্ফোরিত ককটেল উদ্ধার করে।

সাবেক এমপি চয়ন ইসলাম বলেন, বিএনপি’র সন্ত্রাসীরা দলীয় কার্যালয়ে হামলা, ভাংচুর ও বোমাবাজি চালিয়েছে। এদিকে দলীয় অফিসে হামলা ও ভাংচুরের প্রতিবাদে আজ বুধবার বিকেলে আওয়ামী লীগের উদ্যোগে গাড়াদহের তালগাছি বাজারে বিক্ষোভ মিছিল ও সমাবেশ হয়েছে। এতে বক্তব্য রাখেন, সাবেক এমপি ও উপজেলা আওয়ামিলীগ সভাপতি চয়ন ইসলাম, সাধারন সম্পাদক এ্যাড. আবদুল হামিদ লাভলু, মুস্তাক আহমেদ, সেলিম আক্তার, প্রমুখ। বক্তরা বলেন, দেশের পরিস্থিতি অস্থিতিশীল করতে বিএনপি জামাতের সন্ত্রাসীরা দেশব্যাপী সন্ত্রাস ও নৈরাজ্যের পথ বেছে নিয়েছে। তারই ধারাবাহিকতায় শাহজাদপুরে দলীয় কার্যালয়ে হামলা ও ভাংচুরের ঘটনা ঘটিয়েছে।

বক্তারা অবিলম্বে ঘটনার সাথে জড়িতদের গ্রেফতারের দাবি জানান। বিক্ষোভ সমাবেশে উপজেলা আওয়ামিলীগ, ইউনিয়ন আওয়ামীলীগসহ সহযোগী সংগঠনের শত শত নেতা কর্মী অংশ নেন। এদিকে দলীয় অফিস ভাংচুরের ঘটনায় থানায় মামলা হয়েছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments