সোমবার, জুন ২৪, ২০২৪
Homeসারাবাংলাফুলে ফুলে ছেয়ে গেছে রংপুরে সদ্য যোগদানকৃত জেলা প্রশাসক ড. চিত্রলেখা নাজনীনের...

ফুলে ফুলে ছেয়ে গেছে রংপুরে সদ্য যোগদানকৃত জেলা প্রশাসক ড. চিত্রলেখা নাজনীনের অফিস কক্ষ

জয়নাল আবেদীন: ফুলে ফুলে ছেয়ে গেছে রংপুরে সদ্য যোগদানকৃত জেলা প্রশাসক ড, চিত্রলেখা নাজনীনের অফিস কক্ষ । গত রোববার যোগদানের পর থেকে গতকাল মঙ্গলবার সন্ধ্যা পর্যন্ত বিভিন্ন সামাজিক রাজনৈতিক সাংস্কৃতিক পেশাজীবী সংগঠনের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা প্রদান করা হয়। রোববার প্রথমে বিদায়ী জেলা প্রশাসক আসিব আহসান জেলা প্রশাসক কার্যালয়ের সকল কর্মকর্তা কর্মচারিদের পক্ষ থেকে ফুল দিয়ে তাঁকে বরণ করে নেন । এরপর রংপুরে কর্মরত ২৪তম বিসিএস কর্মকর্তাগণ ফুল দিয়ে বরণ করেন । একই দিন জেলা ও মহানগর মুক্তিযোদ্ধা সংসদ বিদায় এবং বরণ অনুষ্ঠানের আয়োজন করে দু’জনকেই ফুল এবং ক্রেষ্ট দিয়ে সম্মানিত করেন ।

পরদিন সোমবার জেলা শিল্পকলা একাডেমী, সম্মিলিত সাংস্কৃতিক জোট, রংপুর চেম্বার অব কমার্স, পীরগঞ্জ উপজেলা এবং পৌরপরিষদ। গতকাল মঙ্গলবার রংপুর জেলা বিভাগীয় ক্রীড়া সংস্থা, জুয়েলারী সমিতি, রংপুর মেট্রেপলিটন চেম্বার, জেলা আওয়ামীলীগের সহসভাপতি বীর মুক্তিযোদ্ধা এডভোকেট ইলিয়াছ আহমেদ এবং সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার বীর মুক্তিযোদ্ধা মঞ্জুরুল ইসলামের নেতৃত্বে ৫০/৬০জনের মুক্তিযোদ্ধাদের একটি দল নবাগত ডিসিকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান । সাবেক মেয়র মোস্তাফিজার রহমান মোস্তফা জাতীয পার্টির পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা জানান সঙ্গে ছিলে জাপা জেলা এবং মহানগর নেতৃবৃন্দ । এসময় নবাগত ডিসি বলেন আমি অনেক আগে থেকেই অবগত রংপুরের মানুষ খুবই সহজ সরল তাঁরা মানুষকে সম্মান দিতে জানেন । রংপুরের মানুষের এই ভক্তি এবং ভালোবাসার কাছে প্রশাসনের ভালোবাসা হার মেনে যায় ।

তিনি বলেন রিযিক মালিক মহান আল্লাহ । আমাকে এই জেলায় রিযিক দিয়ে পাঠিয়েছেন । যতদিন রিযিক আছে ততদিন সততার সঙ্গে স্বচ্ছতার সঙ্গে দায়িত্ব পালন করে যাবো ।

নবাগত এই জেলা প্রশাসক বলেন, যেখানে সমস্যা রয়েছে তা সমাধানে আমাদের চেষ্টা থাকবে। আমরা আমাদের সর্বোচ্চটুকু দিয়ে এটা করে যাবো। শাসক নয় জনগণের সেবক হিসেবে আমরা নিয়োজিত। এই দায়িত্ব পালনে আমি ব্যক্তিগতভাবে কোনো দূরত্ব রাখতে চাই না। সততা, স্বচ্ছতা ও নিষ্ঠার সঙ্গে কাজ করব। কারণ এটা আমি অনুভব করি। তিনি বলে একজন নারী নয় একজন জেলার সেবক জেলা প্রশাসক হিসেবে আমার দরজা সবসময় খোলা যে কেউ তাঁর সমস্যার কথা আমাকে জানাতে পারেন ।

সন্ধার আগে বাংলাদেশ স্কাউটস রংপুর জেলা রোভার ও জেলা স্কাউটের সভাপতি ড. চিত্রলেখা নাজনীন এর সাথে বাংলাদেশ স্কাউটস রংপুর জেলা রোভার ও জেলা স্কাউটের পক্ষ থেকে সৌজন্য সাক্ষাৎ এবং ফুলেল শুভেচ্ছা জানানো হয়েছে। এসময় উপস্থিত ছিলেন জেলা রোভার স্কাউট লিডার মোঃ আব্দুর রহমান মিন্টু, জেলা রোভারের কোষাধ্যক্ষ সৈয়দ মাহবুবর রহমান সোহেল , বাংলাদেশ স্কাউটস রংপুর জেলার সহকারি পরিচালক সুধীর চন্দ্র বর্মন, জেলা স্কাউট সম্পাদক মোঃ আব্দুর রহিম, জেলা স্কাউট লিডার রফিকুল হক বাবু, বাংলাদেশ স্কাউটস দিনাজপুর অঞ্চলের উপকমিশনার(আইসিটি) মোঃ সিদ্দিকুর রহমান, রংপুর সদর উপজেলা স্কাউটের সম্পাদক শামসুল আলম সহ স্থানীয় স্কাউট লিডারবৃন্দ। এদিকে সোমবার নবাগত জেলা প্রশাসক রংপুরের পীরগঞ্জের ফতেপুরে উপমহাদেশের বিখ্যাত প্রয়াত পরমানু বিঞ্জানি প্রধানমন্ত্রীর স্বামী ড, ওয়াজেদ মিয়ার কবরে ফুলের শ্রদ্ধা জানান । এসময় সাবেক সাংসদ উপজেলা চেয়ারম্যান নুর মোহাম্মদ মন্ডল, পৌর মেয়র শামীম পীরগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা বিরোদা রানী রায় সহ উপজেলা আওয়ামীলীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন ।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments