বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪
Homeসারাবাংলাউল্লাপাড়ায় ট্যাংকলরী-মোটরসাইকেল সংঘর্ষে নিহত ১, আহত ২

উল্লাপাড়ায় ট্যাংকলরী-মোটরসাইকেল সংঘর্ষে নিহত ১, আহত ২

সাহারুল হক সাচ্চু: সিরাজগঞ্জের উল্লাপাড়ায় আজ বুধবার দুপুর দুইটার দিকে বিয়ে অনুষ্ঠানের সাজসরঞ্জাম কিনে মোটরসাইকেলে বাড়ী ফেরাকালে সড়ক দুর্ঘটনায় একজন নিহত ও দুইজন আহত হয়েছেন।

নগরবাড়ী মহাসড়কের শ্রীকোলা চৌকিদহ ব্রীজ এলাকায় ট্যাংকলরীর সঙ্গে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে মোটরসাইকেলের চালক ইনজামুল হক (২৩) ঘটনাস্থলেই নিহত হন। মোটরসাইকেলের আরোহী অপর দুইজন হলেন নাইম হোসেন (১৮) ও সিয়াম (২০)। আহতদেরকে চিকিৎসায় সরকারী হাসপাতালে ভর্তি করা হয়েছে। নিহত ইনজামুল উল্লাপাড়া উপজেলার বড়হর ইউনিয়নের নুরগঞ্জ পেচরপাড়া গ্রামের নজরুল ইসলামের ছেলে। সিরাজগঞ্জ ইসলামিয়া সরকারী কলেজ থেকে ইনজামুল এবছর অনার্স সম্পন্ন করেছেন বলে জানা গেছে।

নিহত ও আহতদের পারিবারিক সুত্রে , পেচরপাড়া গ্রামের আহত নাইম হোসেনের বড় ভাইয়ের আজ বুধবার বিয়ে অনুষ্ঠানের জন্য বিভিন্ন সাজসরঞ্জাম কিনে এরা বাড়ী ফেরাকালে এ দুর্ঘটনা হয়। সরেজমিনে সেখানে লাল রং এর একটি পোশাকসহ ফুল ও বিভিন্ন সাজসরঞ্জাম ছড়িয়ে ছিটিয়ে থাকা দেখা গেছে।

মডেল থানার পরিদর্শক (তদন্ত) এনামুল হক গণমাধ্যমকে জানান, ঘটনার সময় এরা মোটরসাইকেলে উল্লাপাড়া থেকে বাড়ী ফিরছিলেন। এসময় বাঘাবাড়িগামী একটি ট্যাংকলরীর সঙ্গে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হলে ইনজামুল ঘটনাস্থলেই মারা যান। নিহতের মরদেহ সিরাজগঞ্জ সদর হাসপাতালে ময়না তদন্তের জন্য পাঠানো হয়েছে। পুলিশ ঘাতক ট্যাংকলরী সেখান থেকে হাটিকুমরুল হাইওয়ে থানায় নিয়েছে। দুর্ঘটনার তখনই ট্যাংকলরীর চালক পালিয়ে গেছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments