শনিবার, এপ্রিল ২০, ২০২৪
Homeসারাবাংলাটাঙ্গাইলে কলেজছাত্রীর মামলায় ইউএনওর বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা

টাঙ্গাইলে কলেজছাত্রীর মামলায় ইউএনওর বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা

বাংলাদেশ প্রতিবেদক: টাঙ্গাইলে এক কলেজছাত্রীর করা মামলায় প্রাথমিকভাবে অভিযোগ প্রমানিত হওয়ায় বাসাইলের সাবেক উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো: মনজুর হোসেনের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করেছেন আদালত।

সোমবার (২৩ জানুয়ারি) টাঙ্গাইল সদর থানা আমলী আদালতের বিচারক এই গ্রেফতারি পরোয়ানা জারির আদেশ দেন।

অভিযুক্ত মনজুর হোসেন রাজবাড়ী জেলার পাংশা থানার চরঝিকড়ী গ্রামের মজিবর রহমানের ছেলে। বর্তমানে তিনি জনপ্রশাসন মন্ত্রণালয়ে ওএসডি হিসেবে সংযুক্ত আছেন।

আদালত সূত্র জানায়, মো: মনজুর হোসেন ২০২১ সালে টাঙ্গাইলের বাসাইলে ইউএনও হিসেবে কর্মরত থাকার সময় ফেইসবুকের মাধ্যমে মির্জাপুরের এক কলেজছাত্রীর সাথে তার পরিচয় হয় এবং তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে উঠে। একপর্যায়ে বিয়ের আশ্বাস দিয়ে মনজুর হোসেন বিভিন্ন সময় ওই কলেজছাত্রীকে ধর্ষণ করেন।

টাঙ্গাইল শহরে বাসা ভাড়া করে স্বামী-স্ত্রী পরিচয়ে তারা একত্রে বেশ কিছুদিন বসবাসও করেন। পরবর্তীতে ওই কলেজছাত্রী বিয়ের জন্য চাপ দিলে মনজুর হোসেন তার সাথে যোগাযোগ বিচ্ছিন্ন করে দেন। এ ঘটনায় ২০২২ সালের ২১ জুন ওই কলেজছাত্রী মনজুর হোসেনকে একমাত্র আসামি করে আদালতে মামলা করেন। আদালত মামলাটি
আমলে নিয়ে পিবিআইকে তদন্তের দির্দেশ দেন। টাঙ্গাইল পিবিআই-এর পুলিশ পরিদর্শক খন্দকার আশরাফুল কবীর মামলাটি তদন্ত করে ২০২২ সালের ২৯ ডিসেম্বর আদালতে প্রতিবেদন দাখিল করেন। তদন্তে আসামির বিরুদ্ধে দণ্ডবিধি আইনের ৪৯৩ ধারার অপরাধ (কোনো ব্যক্তি দ্বারা প্রতারণামূলকভাবে আইনসম্মত বিবাহের বিশ্বাসে প্ররোচিত করে স্বামী-স্ত্রীরূপে সহবাস করা) প্রাথমিকভাবে প্রমাণিত হয়। তাই বিচারক তার বিরুদ্ধে গ্রেফতারি প্ররোয়ানা জারির আদেশ দেন।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments