শনিবার, এপ্রিল ২৭, ২০২৪
Homeসারাবাংলাঅগ্নিদগ্ধ আট বছরের শিশু নাহিদা বাঁচতে চায়

অগ্নিদগ্ধ আট বছরের শিশু নাহিদা বাঁচতে চায়

আহম্মদ কবির: গেল বিশ-দিন পূর্বে আগুন পোহাতে গিয়ে জামায় আগুন লেগে দগ্ধ হয় আট বছরের শিশু নাহিদা আক্তার। আগুনে তার শরীরের অর্ধাংশ ঝলসে যায়।বর্তমানে মেয়েটি ঢাকাস্থ একটি হাসপাতালে চিকিৎসাধীন আছে।

এ পর্যন্ত শিশুটির চিকিৎসার পেছনে অর্ধলক্ষ টাকা খরচ হয়ে গেছে।শিশুটিকে পুরোপুরি সুস্থ করে তুলতে আরো অর্ধ লক্ষাধিক টাকার প্রয়োজন। কিন্তু তার হতদরিদ্র দিনমজুর পরিবারের পক্ষে এত টাকা জোগাড় করা সম্ভব নয়।

নাহিদা সুনামগঞ্জ জেলার, তাহিরপুর উপজেলার প্রত্যন্ত অঞ্চল টাঙ্গুয়ার হাওর পাড়ের জয়পুর গ্রামের আলী হোসেন এর মেয়ে।মেয়েটির বাবা জীবিকার তাগিদে গেল এক বছর পূর্বে পরিবার নিয়ে বাড়ি ছেড়ে রাজধানী ঢাকার নারায়ণগঞ্জ এলাকায় শ্রমিকের কাজ করে।

কাঁদতে কাঁদতে অগ্নিদগ্ধ শিশু নাহিদা আক্তার বলে,আমি বাঁচতে চাই। আমার খুব কষ্ট হচ্ছে। নাহিদার বাবা আলী হোসেন বলেন,আত্মীয়স্বজন ও ঢাকায় বসবাসরত বিভিন্ন ব্যক্তিদের সাহায্যে ও নিজের কষ্টার্জিত টাকায় এপর্যন্ত মেয়ের চিকিৎসা চালিয়েছি। আর তো সম্ভব হচ্ছে না।শিশুটির মা বলেন মা হয়ে সন্তানের কষ্ট আর দেখতে পারছিনা। মেয়ের চিকিৎসার জন্য সমাজের বিত্তবান ও হৃদয়বানদের সহযোগিতা চেয়েছেন তাঁরা। সাহায্য পাঠানোর ঠিকানা : বিকাশ পার্সোনাল ০১৭৪০২১০৯৩৫

 

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments