বুধবার, এপ্রিল ২৪, ২০২৪
Homeসারাবাংলাভূঞাপুরে নেশার টাকা না পেয়ে বাবা-মাকে কোপানো সেই ছেলে গ্রেফতার

ভূঞাপুরে নেশার টাকা না পেয়ে বাবা-মাকে কোপানো সেই ছেলে গ্রেফতার

আব্দুল লতিফ তালুকদার: টাঙ্গাইলের ভূঞাপুরে নেশার টাকা না পেয়ে বাবা-মাকে কোপানো সেই নেশাগ্রস্থ ছেলেকে গ্রেফতার করেছে পুলিশ। মঙ্গলবার সকালে নিজ বাড়ি থেকে তাকে গ্রেফতার করে থানা পুলিশের একটি টিম।

উল্লেখ্য, গত ২৯ জানুয়ারি রবিবার দিবাগত রাত ২ টার দিকে উপজেলার গোবিন্দাসী ইউনিয়নের রাউৎবাড়ি গ্রামের জামালের ছেলে ফনি (২৫) নেশার টাকা না দেয়ার কারনে তার বাবা-মাকে এলোপাথারি কুপিয়ে ফেলে পালিয়ে যায়।

এ বিষয়ে আহত জামালের বড় ছেলে মানিক জানান, রবিবার সন্ধ্যায় আমার ছোট ভাই ফনি মায়ের কাছ থেকে ভয় দেখিয়ে টাকা নেন। টাকার বিষয়টি জানতে পেরে বাবা ফনির সাথে রাগারাগি করেন। পরে রাত আনুমানিক ২ টার দিকে ফনি মাকে ডেকে তোলেন এবং দরজা খুলতেই মাকে চাপাতি দিয়ে কোপান, পরে মায়ের চিৎকারে বাবা সামনে আসলে বাবাকেও এলোপাথারি কুপিয়ে আহত করে বাড়ি থেকে পালিয়ে যায়। পরে প্রতিবেশিরা রাতে এগিয়ে এলে মুমূর্ষু অবস্থায় সিরাজগঞ্জ সদরে নিয়ে আসলে চিকিৎসক ঢাকার নিউরো সাইন্স হাসপাতালে রেফার্ড করেন। আমি চাকরি করায় বাড়িতে থাকতে পারিনা। তাই গ্রামে বাবা-মা ও ছোট ভাই ফনি থাকেন। মাঝে মাঝেই ফনি বাবা মায়ের কাছ থেকে নেশার জন্য টাকা নিতেন।

বর্তমানে বাবা-মা দু’জনই ঢাকা মেডিকেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

তিনি আরো জানান, তার বিরুদ্ধে মামলার প্রস্তুতি চলছে।

ভূঞাপুর থানার অফিসার ইনচার্জ মুহাম্মদ ফরিদুল ইসলাম জানান, খবর পেয়ে মঙ্গলবার সকালে নেশাগ্রস্থ সেই ছেলেকে নিজ বাড়ি থেকে ১৫৪ ধারায় গ্রেফতার করা হয় এবং তাকে টাঙ্গাইলে আদালতে পাঠানো হয়েছে। পরিবার থেকে লিখিত অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments