শুক্রবার, মার্চ ২৯, ২০২৪
Homeসারাবাংলাআর্তমানবতার সেবায় কাজ শুরু কর্ণপুর মটর ড্রাইভার কল্যাণ সমিতির

আর্তমানবতার সেবায় কাজ শুরু কর্ণপুর মটর ড্রাইভার কল্যাণ সমিতির

সুমন গাজী: জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্ন ও মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঘোষিত ক্ষুধা ও দারিদ্রমুক্ত স্বদেশ মিনির্মান করে একটি আধুনিক মানবিক উপশহর গড়ার প্রত্যয়ে অসহায় ও সুবিধাভোগীদের নিয়ে কাজ শুরু করলো কর্ণপুর মটর ড্রাইভার কল্যাণ সমিতি।

মাত্র কয়েকজন স্বেচ্ছাসেবী নিয়ে কাজ শুরু করা সংগঠনটি ২০২২ সালে যাত্রা শুরু করলেও মাত্র একবছরে এর সদস্য সংখ্যা প্রায় ৫০ জন। তাদেরই পরিকল্পনায় শুক্রবার ৩১ মার্চ ২০২৩ইং অষ্টম রমজানে নিজস্ব অর্থায়নে গাজীপুর জেলার শ্রীপুর উপজেলার গোসিংগা ইউনিয়নের প্রায় অর্ধশত অসহায় সুবিধাভোগীদের মাঝে ইফতার সামগ্রী বিতরন করেন।

মোঃ ফজলুল হক এর সভাপতিত্বে সংগঠনের উদ্যোগে পবিত্র রমজানের ইফতার সামগ্রী( ১কেজি ছোলা, ১কেজি চিনি, ১কেজি মুড়ি ও খেজুর )বিতরণের শুভ উদ্ভোধন করেন, এম. এ আমিনুল ইসলাম তারেক ইন্সট্রাক্টর উপজেলা সমাজসেবা শ্রীপুর।

কর্ণপুর কেন্দ্রীয় জামে মসজিদের পেশ ইমাম, জনাব আবু সাইদ আশরাফির সঞ্চালনায় সমিতির অস্থায়ী কার্যালয়ে আরো উপস্থিত ছিলেন, জনাব নজরুল ইসলাম সরকার, শিক্ষক খিলপাড়া বালিকা দাখিল মাদ্রাসা ও স্থানীয় ওয়ার্ড মেম্বার জনাব সুমন প্রধানসহ কর্ণপুর মটর ড্রাইভার কল্যাণ সমিতির উপদেষ্টা আবুল কালাম সরকার, শাজাহান সরকার, জুয়েল শেখ, মো বেলাল, ক্লাবের সভাপতি জনাব মো ফজলুল হক ও সাধারণ সম্পাদক মো: লিমন সহ-সভাপতি সুমন সরকার, ও কোষাধক্ষ্য জাহাঙ্গীর শেখসহ প্রমূখ।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments