সোমবার, এপ্রিল ২২, ২০২৪
Homeসারাবাংলাচাঁপাইনবাবগঞ্জে যুবলীগ নেতাকে হত্যা মামলার আরও ৫ আসামী গ্রেপ্তার

চাঁপাইনবাবগঞ্জে যুবলীগ নেতাকে হত্যা মামলার আরও ৫ আসামী গ্রেপ্তার

ফেরদৌস সিহানুক শান্ত: চাঁপাইনবাবগঞ্জে পৌরসভার সাবেক কাউন্সিলর ও সাবেক যুবলীগ নেতা খাইরুল আলম জেমকে কুপিয়ে হত্যা মামলার আরও ৫ আসামীকে গ্রেপ্তার করেছে পুলিশ। মঙ্গলবার (২৫ এপ্রিল) দুপুর ০২টার দিকে চাঁপাইনবাবগঞ্জ পুলিশ সুপারের কার্যালয়ের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত এক সংবাদ সম্মেলনের মাধ্যমে বিষয়টি নিশ্চিত করে পুলিশ।

সোমবার (২৪ এপ্রিল) দিবাগত রাতে দেশের বিভিন্ন স্থানে জেলা পুলিশের বিশেষ শাখা-ডিবি পুলিশ ও থানা পুলিশের যৌথ অভিযানে তাদেরকে গ্রেপ্তার করা হয়। অভিযানে হত্যাকান্ডে ব্যবহার করা হাতুড়ি উদ্বার করেছে পুলিশ। এছাড়াও আসামীদের দেয়া তথ্য মতে, রাজশাহীর গোদাগাড়ী উপজেলার রেলবাজার এলাকা থেকে হত্যায় ব্যবহৃত তিনটি মোটরসাইকেল উদ্বার করেছে পুলিশ।

সংবাদ সম্মেলনে অতিরিক্ত পুলিশ সুপার আবুল কালাম সাহিদ বলেন, খাইরুল আলম জেম হত্যার পর থেকে এজাহারভুক্ত আসামীরা আত্মগোপনে চলে যায়। পরবর্তীতে তথ্য-প্রযুক্তি-ও গোয়েন্দা তথ্যের ভিত্তিতে গতকাল সোমবার দিবাগত রাতে দেশের বিভিন্ন স্থান থেকে এই ৫ আসামীকে গ্রেপ্তার করা হয়। বাকি আসামীদেরকেও গ্রেপ্তার করতে অভিযান অব্যাহত রেখেছে পুলিশ।

এর আগে গত রবিবার (২৪ এপ্রিল) দিবাগত রাতে জেলা কৃষকলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মেসবাউল হক টুটুলসহ ৫ জন আসামীকে আটক করে পুলিশ। এনিয়ে এই হত্যা মামলায় মোট ১৪ জন আসামীকে গ্রেপ্তার করেছে পুলিশ।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments