মঙ্গলবার, এপ্রিল ২৩, ২০২৪
Homeসারাবাংলাউখিয়ায় রোহিঙ্গা ক্যাম্পে সন্ত্রাসীরা গুলি করে যুবককে হত্যা

উখিয়ায় রোহিঙ্গা ক্যাম্পে সন্ত্রাসীরা গুলি করে যুবককে হত্যা

কায়সার হামিদ মানিক: কক্সবাজারের উখিয়ার বালুখালী ৮ নম্বর ক্যাম্পে মো: ইউসুফ নামের এক রোহিঙ্গা যুবককে একটি সশস্ত্র গ্রুপের সোর্স সন্দেহে মারধর ও গুলি করে হত্যা করেছে সন্ত্রাসীরা। মঙ্গলবার রাতে বালুখালী ৮ নম্বর ডব্লিউ, মেইন ব্লক-এ, সাব ব্লক- এ/২৭ এর পিএইচডি হাসপাতালের পশ্চিম পাশের মেইন রোডের উপর এ হত্যা কান্ডের ঘটনাটি ঘটেছে।

নিহত রোহিঙ্গা যুবক হলেন, বালুখালী ৮ নম্বর ডব্লিউ মেইন ব্লক-বি, সাব ব্লক- এইচ/১৭, ব্লক এর হামিদ হোসাইন এর ছেলে মো: ইউসুফ (১৬)। উখিয়া থানার ওসি শেখ মোহাম্মদ আলী জানান,সশস্ত্র সন্ত্রাসীরা নিহত ইউসুফকে অন্য একটি সশস্ত্র গ্রুপের সোর্স সন্দেহে মারধরসহ পিঠে একটি গুলি করে হত্যা করেছে বলে আমরা জানতে পারি। নিহতের লাশ উদ্ধার করে সুরতহাল প্রতিবেদন প্রস্তুত করে ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

সন্ত্রাসীদের ধরতে ক্যাম্পে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে। বর্তমানে ক্যাম্পে আইন-শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রয়েছে।এঘটনায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন। কায়সার হামিদ মানিক

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments