মঙ্গলবার, জুলাই ২৩, ২০২৪
Homeসারাবাংলাউন্নয়নের ধারা অব্যাহত রাখতে শেখ হাসিনার বিকল্প নেই - শাহীন চাকলাদার

উন্নয়নের ধারা অব্যাহত রাখতে শেখ হাসিনার বিকল্প নেই – শাহীন চাকলাদার

জি.এম.মিন্টু: যশোর-৬ কেশবপুর সংসদীয় আসনের সংসদ সদস্য ও যশোর জেলা আওয়ামী লীগের সাধারণ
সম্পাদক শাহীন চাকলাদার বলেছেন, শেখ হাসিনা যা কিছু করেছেন তা বাংলাদেশের ইতিহাসে কেউ করেনি। তিনি দেশকে উন্নয়নের রোল মডেল বানিয়েছেন, উন্নয়নশীল দেশের কাতারে নিয়ে গেছেন। মেট্রোরেল, পদ্মাসেতু, কর্ণফুলী টানেল, ফোর লেন ও এইট লেনের রাস্তা করেছেন। তিনি ক্ষমতায় থাকলে বাংলাদেশ ২০৪১ সালে উন্নত দেশে পরিণত হবে। এই আস্থা আমাদের রাখতে হবে।’

আগামী জাতীয় সংসদ নির্বাচনে নৌকা মার্কার বিজয় সুনিশ্চিত করতে গতকাল সন্ধ্যায় কেশবপুর উপজেলার বিদ্যানন্দকাটি ইউনিয়ন আওয়ামী লীগের আয়োজনে কালিয়ারই গ্রামের আতিয়ার সানার বাড়িতে উঠান বৈঠক ও বাউশলা বাজার ঈদগাহ ময়দানে কর্মী সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন। প্রধান অতিথি এমপি শাহীন চাকলাদার আরো বলেন, বাংলাদেশকে স্বল্পোন্নত থেকে উন্নয়নশীল দেশে রূপান্তর, খাদ্যে স্বনির্ভরতা অর্জন, যোগাযোগ ব্যবস্থা ও সার্বিক আর্থ-সামাজিক উন্নয়ন ইত্যাদির মাধ্যমে তিনি তা অব্যাহতভাবে প্রমাণ করে চলেছেন। প্রযুক্তিতে পশ্চাৎপদ বাংলাদেশকে তিনি ডিজিটাল বাংলাদেশে রূপান্তরিত করে এখন স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে মেহনতি মানুষের দূর্ভোগ লাঘবে সকলকে ঐক্যবদ্ধ থেকে আবারো নৌকা প্রতীকে ভোট দিয়ে শেখ হাসিনাকে বাংলার মসনদে বসাতে আহবান জানান।

তিনি আরো বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার দূরদর্শী নেতৃত্বে দেশে একের পর এক উন্নয়ন হচ্ছে। সরকার দেশে শিক্ষা, স্বাস্থ্য, শতভাগ বিদ্যুৎ সংযোগ, রাস্তাঘাট নির্মাণ ও কৃষি খাতে ব্যাপক উন্নয়ন করেছে। উন্নয়নের এই ধারা অব্যাহত রাখতে শেখ হাসিনার বিকল্প নেই।

বিদ্যানন্দকাটি ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম-আহ্বায়ক রফিকুল ইসলামের সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি এস এম রুহুল আমিন, যশোর জেলা আওয়ামী লীগের সদস্য পৌর মেয়র রফিকুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি এ্যাড. রফিকুল ইসলাম পিটু, যুগ্ম সাধারণ সম্পাদক ভাইস চেয়ারম্যান নাসিমা সাদেক, সাংগঠনিক সম্পাদক গৌতম রায়, দপ্তর সম্পাদক মফিজুর রহমান মফিজ, বিদ্যানন্দকাটি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আমজাদ হোসেন, সুফলাকাটি ইউনিয়ন
পরিষদের চেয়ারম্যান এস এম মুনজুর রহমান ও উপজেলা ছাত্রলীগনেতা মুন্নাফ হোসেন মুন্না।

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন যশোর জেলা আওয়ামী লীগের সদস্য সাবেক ইউপি চেয়ারম্যান মশিয়ার রহমান সাগর, জেলা আওয়ামী লীগের সদস্য রেজাউল ইসলাম, কেশবপুর উপজেলা প্রেসক্লাবের সভাপতি এস আর সাঈদ, উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি তপন কুমার ঘোষ মন্টু, কোষাধ্যক্ষ স্বপন কুমার মুখার্জি, সহ দপ্তর সম্পাদক মনোজ তরফদার, কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক এস এম বাবর আলী, শিক্ষা ও মানবসম্পদ বিষয়ক সম্পাদক মহিবুর রশিদ, সদস্য শেখ মনিরুজ্জামান মনি, উপজেলা মহিলা আওয়ামী লীগের সাবেক সভাপতি অধ্যাপিকা রেবা ভৌমিক, উপজেলা জাতীয় শ্রমিকলীগের আহ্বায়ক সরদার মনসুর আলী, কেশবপুর সদর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কবির হোসেন, সাতাবাড়ীয়া ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক আবু বক্কার সিদ্দিক, পৌর আওয়ামী লীগের সহ সভাপতি অধ্যক্ষ মশিয়ার রহমান, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক আলমগীর সিদ্দিক, শ্রম বিষয়ক সম্পাদক বাসুদেব মিত্র, পৌর জাতীয় শ্রমিক লীগের যুগ্ম আহবায়ক আলমগীর হোসেন, যুগ্ম-আহ্বায়ক শাহিনুর রহমান শাহিন, পৌর কাউন্সিলর কামাল খান, বিদ্যানন্দকাটি ইউনিয়ন যুবলীগের আহ্বায়ক রবিউল ইসলাম, উপজেলা ছাত্রলীগ নেতা মাসুদুর রহমান প্রমুখ।

 

আজকের বাংলাদেশhttps://www.ajkerkagoj.com.bd/
Ajker Bangladesh Online Newspaper, We serve complete truth to our readers, Our hands are not obstructed, we can say & open our eyes. County news, Breaking news, National news, bangladeshi news, International news & reporting. 24 hours update.
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments