শনিবার, এপ্রিল ২০, ২০২৪
Homeঅপরাধবছরের প্রথম দশ দিনে রাজধানীতেই ধর্ষণের পর ৬ নারী ঢামেকে

বছরের প্রথম দশ দিনে রাজধানীতেই ধর্ষণের পর ৬ নারী ঢামেকে

বাংলাদেশ প্রতিবেদক: নতুন বছরের শুরুর দিন থেকে শুক্রবার রাত পর্যন্ত রাজধানীতে ছয়জন ধর্ষণের শিকার হয়ে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) ভর্তি হয়েছেন।
এ তথ্য জানিয়েছেন হাসপাতালটির পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল একেএম নাসির উদ্দিন।
তিনি জানান, বৃহস্পতিবার কামরাঙ্গীরচর পূর্ব রসূলপুরে এক কিশোরী, বৃহস্পতিবার রাতে ভাটারা আরেক কিশোরী, ১ জানুয়ারি সবুজবাগে এক কিশোরী, একই দিনে ও নয় জানুয়ারি রামপুরায় দুই তরুণী এবং পাঁচ জানুয়ারি কুর্মিটোলায় ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রী ধর্ষণের শিকার হয়ে হাসপাতালে চিকিৎসা নেন।
শনিবার দুপুরে সাংবাদিকদের ঢামেক পরিচালক জানান, ধর্ষণের শিকার নারীরা হাসপাতালের ওসিসিতে ভর্তি আছে। এদের মধ্যে প্রাথমিকভাবে দুজনের ধর্ষণের আলামত পাওয়া গেছে। তবে এরা একাধিক ব্যক্তি দ্বারা ধর্ষণের শিকার হয়েছে কি না তা নিশ্চিত হতে ডিএনএ নমুনা নিয়ে পরীক্ষা করা হবে।
তিনি জানান, তাদের সবার শারীরিক অবস্থা ভালো আছে। এটা সামাজিক অবক্ষয়। শিশু, প্রতিবন্ধীরা এর শিকার হচ্ছে বেশি। নির্দয় হয়ে যাচ্ছে সবাই। এটা রোধ করতে নানামুখী প্রচেষ্টা দরকার।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments