আবুল কালাম আজাদ: মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে ইংরেজি বিভাগের ২০২১-২০২২ শিক্ষাবর্ষের শিক্ষার্থীদের নবীনবরণ ও ২০২০-২০২১ শিক্ষাবর্ষের শিক্ষার্থীদের বিদায় সংবর্ধনা দেয়া হয়েছে।

বুধবার বেলা ১১ টায় ওই বিভাগের সম্মেলন কক্ষে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়। এতে সভাপতিত্ব করেন বিভাগের চেয়ারম্যান ও কলা অনুষদের ডিন প্রফেসর ড.মোঃ আনিসুর রহমান আনিছ।প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বিশ্ববিদ্যালয়ের প্রো- ভাইস চ্যান্সেলর প্রফেসর ড.এ আর এম সোলাইমান।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন লাইফ সায়েন্স অনুষদের ডিন প্রফেসর ড.মোঃ মাহবুবুল হক,ইঞ্জিনিয়ারিং অনুষদের ডিন প্রফেসর ড.সাজ্জাদ ওয়াহিদ ও বিজনেস অনুষদের ডিন ড. মো.রুস্তম আলীপ্রধান অতিথির বক্তব্যে বলেন, যারা এখান থেকে সর্ব্বোচ্চ ডিগ্রি নিয়ে যাচ্ছে তাদের যোগ্যতা দেশকে এগিয়ে নিয়ে যাবে। এবং যারা এখানে নবীন শিক্ষার্থী তারাও ভাগ্যবান যে পাবলিক বিশ^বিদ্যালয়ে নিজের মেধা ও যোগ্যতা দিয়ে পড়াশুনা করার সুযোগ পেয়েছে।

প্রধান অতিথির বক্তব্যে বলেন, যারা এখান থেকে সর্ব্বোচ্চ ডিগ্রি নিয়ে যাচ্ছে তাদের যোগ্যতা দেশকে এগিয়ে নিয়ে যাবে। এবং যারা এখানে নবীন শিক্ষার্থী তারাও ভাগ্যবান যে পাবলিক বিশ^বিদ্যালয়ে নিজের মেধা ও যোগ্যতা দিয়ে পড়াশুনা করার সুযোগ পেয়েছে।

Previous articleটাঙ্গাইলে স্কুলছাত্রীকে অপহরণ ও ধর্ষণ মামলায় একজনের যাবজ্জীবন
Next articletest post
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।