শনিবার, মে ১৮, ২০২৪
Homeশিক্ষাসরকারি শহীদ সোহরাওয়ার্দী কলেজের ব্যবস্থাপনা বিভাগের পক্ষ থেকে শরবত বিতরণ

সরকারি শহীদ সোহরাওয়ার্দী কলেজের ব্যবস্থাপনা বিভাগের পক্ষ থেকে শরবত বিতরণ

বাংলাদেশ প্রতিবেদক: অসহায় মানুষদের সেবায় ব্রতচারী শিক্ষার্থীদের মানবিক সংগঠন সেইভ দ্যা পুওর এন্ড হেল্পলেস। ২০২০ সালে প্রতিষ্ঠিত হওয়ার পর থেকে বিভিন্ন সমাজিক এবং স্বেচ্ছাসেবীমূলক কাজ করে আসছে। তারই ধারাবাহিকতায় তীব্র তাপপ্রবাহে ক্লান্ত পথচারী এবং খেটে-খাওয়া মানুষদের মাঝে শরবত বিতরণ করলো সংগঠনটি। সংগঠনটির প্রতিষ্ঠাতা সভাপতি ফারদিন জানান, তীব্র তাপদাহে জনজীবনে একটু স্বস্তি ফিরিয়ে আনতে , এসটিপিএইচ এসোসিয়েশন “সেইভ দ্যা পুওর এন্ড হেল্পলেস” এর সার্বিক সহযোগিতায়- সরকারি শহীদ সোহরাওয়ার্দী কলেজ, ঢাকা (ব্যবস্থাপনা বিভাগের) পক্ষ থেকে রিকশা-ভ্যানওয়ালা, ট্রাফিক পুলিশ, পথচারী সহ সর্বোপরি ৩০০ জন মানুষের মাঝে শরবত বিতরণ করা হয়।

মানবিক সংগঠনটির প্রতিষ্ঠাতা সভাপতি মো: ফারদিন সিয়াম বলেন, অসময়ে মানুষের পাশে দাঁড়াব, সাহায্যের হাত সার্মথ্য অনুযায়ী সর্বদা বাড়াব। মানুষের পাশে মানুষকে থাকতে হবে।
মানুষের জন্যই মানুষ। তাছাড়া এই গরমে খেটে খাওয়া দিনমজুর মানুষদের রাস্তায় বের হতে ও কাজে বেশ কষ্ট হচ্ছে শরবত পানের পর একটু স্বস্তির প্রবাহে যেন গা জুড়িয়ে যায়।

সংগঠনটির সাধারণ সম্পাদক মো: ফাহাদ জিয়া বলেন, শিক্ষার্থীরা তাদের টিউশনি, চাকরির টাকা দিয়ে সাধ্যমতো চেষ্টা করে অসহায় মানুষদের পাশে দাঁড়াতে। উচ্চবিত্তদের ও উচিত এই মানবিক কাজে এগিয়ে এসে মানবিকতাকে জয়ী করে তোলা।

এই কর্মযজ্ঞে উপস্থিত ছিলেন কার্যকরী সদস্য বায়জিদ, রিয়াদ, ওয়াজেদ সহ অন্যান্য সদস্যবৃন্দ।

শরবত পানের পর এক রিকশাওয়ালা মামা বলেন, এই কয়দিনে শরবত খাইতেসি কিন্তু মামা আপনেগোডা বহুদ টেস্ট হইসে ঘরের থেকা বানায়া লইয়া আইসেন না? আমি ২ বার খাইসি মামা পরাণ জুরাইয়া গেলো।

পরিশ্রমে গড়বো মোরা শান্তিময় পৃথিবী। জয় হোক মানবতার।। জয় হোক মেহনতী মানুষদের।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments