শনিবার, এপ্রিল ২০, ২০২৪
Homeআন্তর্জাতিকমোদিকে বোমা মেরে উড়িয়ে দেয়ার হুমকি, ভারতজুড়ে আতঙ্ক

মোদিকে বোমা মেরে উড়িয়ে দেয়ার হুমকি, ভারতজুড়ে আতঙ্ক

কাগজ ডেস্ক: কাশ্মীরের পুলওয়ামার জঙ্গি হামলার জেরে উত্তপ্ত হয়ে উঠেছে ভারত পাকিস্তান সীমান্ত। হামলার জন্য পাকিস্তানি সংগঠন জইশ-ই-মহম্মদ’কে দায়ী করে দেশটির (পাকিস্তান) বিরুদ্ধে কড়া হুঁশিয়ারি দিয়েছে ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। তবে আক্রমণের শিকার হলে ভারতকে সমুচিত জবাব দেওয়ার হুঁশিয়ারি দিয়েছে পাকিস্তানও।
এমন পরিস্থিতিতেই ভারতীয় প্রধানমন্ত্রী নরেন্দ্রে মোদিকে বোমা মেরে হত্যার হুমকি ফোন এলো। যার ফলে তোলপাড় পড়ে গেল দিল্লিতে।
দিল্লির বুরাড়ি এলাকায় ১০০ নম্বরে দিল্লি পুলিশের কাছে ফোন করে হুমকি দেওয়া হয়, প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে বোমা মেরে উড়িয়ে দেওয়া হবে। এরপরই দিল্লির পুলিশ প্রশাসনে আতঙ্ক ছড়িয়ে পড়ে। ঘটনার তদন্তে নেমে পুলিশ এক ব্যাক্তিকে গ্রেফতারও করে।
জানা গেছে, ধৃত এই ব্যাক্তির নাম অরুণ। ওই ব্যাক্তি মদ্যপ অবস্থায় পুলিশকে ১০০ নম্বরে ফোন করেছেন বলেই তদন্তে জানতে পারেন পুলিশ কর্তারা।
এদিকে পুলিশকে ওই ব্যক্তি জানিয়েছে, তার সঙ্গে বাড়িওয়ালার ঝামেলা হয়েছিল। সেই রাগে সে মদ্যপান করে। আর তাতেই নেশাগ্রস্ত হয়ে পুলিশকে ফোন করে প্রধানমন্ত্রীকে উড়িয়ে দেওয়ার হুমকি দেয়।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments