শনিবার, এপ্রিল ২০, ২০২৪
Homeআন্তর্জাতিকমাদকবাহী মার্কিন বিমান ভূপাতিত করল ভেনিজুয়েলা

মাদকবাহী মার্কিন বিমান ভূপাতিত করল ভেনিজুয়েলা

বাংলাদেশ ডেস্ক: ভেনিজুয়েলার সামরিক বাহিনী আমেরিকার একটি মাদকবাহী বিমান ভূপাতিত করেছে। ভেনিজুয়েলার স্বরাষ্ট্রমন্ত্রী নেস্তোর রেভেরোল একথা জানিয়েছেন।

স্থানীয় সময় মঙ্গলবার কলম্বিয়ার সীমান্তের কাছে ওই বিমানটি ভূপাতিত করা হয়। এর আগে গত জুলাই মাসে ভেনিজুয়েলার সামরিক কমান্ড আমেরিকার আরেটি মাদকবাহী বিমান ভূপাতিত করেছিল। খবর তাসনিম নিউজের।

স্বরাষ্ট্রমন্ত্রী রেভেরোল টুইটার পোস্টে জানান, ভূপাতিত বিমানটি আমেরিকায় রেজিস্ট্রেশেন করা এবং সেটি মাদক চোরাচালানের কাজে ব্যবহার করা হচ্ছিল।

বিমানটি জুলিয়া প্রদেশ হয়ে ভেনিজুয়েলার আকাশে বেআইনিভাবে প্রবেশ করে। তবে বিমানটি শনাক্ত করার পর ভেনিজুয়েলার সামরিক বাহিনী সমস্ত নিয়ম-কানুন মেনেই এটি ভূপাতিত করে।

রেভেরোল বলেন, আমরা সব সময় সতর্কাবস্থায় আছি, আমাদের আকাশ সবসময় পর্যবেক্ষণে রাখছি যাতে বিশ্বের সবচেয়ে বেশি কোকেন উৎপাদনকারী দেশ কলম্বিয়া থেকে অবৈধভাবে মাদক চোরাচালানের জন্য আমাদের আকাশসীমা ব্যবহৃত হতে না পারে।

এর আগে গত ৮ জুলাই ভেনিজুয়েলার সামরিক বাহিনী জঙ্গিবিমানের সাহায্যে আমেরিকার একটি মাদকবাহী বিমান ধ্বংস করে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments