বাংলাদেশ ডেস্ক: পাকিস্তানের স্বরাষ্ট্রমন্ত্রী রানা সানাউল্লাহ রোববার দৃঢ়ভাবে বলেছেন, মদিনার মসজিদে নববি সফরকালে প্রধানমন্ত্রী শাহবাজ শরিফ ও তার প্রতিনিধিদলের বিরুদ্ধে গুন্ডামি ও স্লোগান দেয়ায় হওয়া মামলায় সাবেক প্রধানমন্ত্রী ইমরান খানকে গ্রেফতার করা হবে।

এক বিবৃতিতে ইমরান খানকে ‘ফিতনা’ হিসেবে অভিহিত করে সানাউল্লাহ বলেন, তাদের ওই কাজের জন্য কোনোভাবেই ক্ষমা করা হবে না। ইমরান খানকে অবশ্যই গ্রেফতার করা হবে।

মদিনার ঘটনায় ইমরান খানসহ প্রায় ১৫০ জনের বিরুদ্ধে এফআইআর দায়ের করার কথা উল্লেখ করে মন্ত্রী বলেন, রওজা-ইরাসুলের পবিত্রতা লঙ্ঘনকারীদের বিরুদ্ধে মামলা না করার কোনো যুক্তি নেই।

তিনি আরো বলেন, কোনো নাগরিক এ ঘটনায় পদক্ষেপ নিতে এগিয়ে এলে কোনো বাধা দেয়া হবে না। পবিত্র মসজিদে পিএমএল-এন নেতাদের হয়রানি করার জন্য পূর্বপরিকল্পিতভাবে করা হয়েছিল।

উল্লেখ্য, গত সপ্তাহে সৌদি আরবের একপর্যায়ে মসজিদে নববিতে মহানবী সা.-এর রওজা জেয়ারত করেন প্রধানমন্ত্রী শাহবাজ শরিফ ও তার সফরসঙ্গীরা। এসময় একদল লোক তাদের উদ্দেশে ‘চোর, চোর’ স্লোগান দেয়। সৌদি কর্তৃপক্ষ এ ঘটনায় ইতোমধ্যেই বেশ কয়েকজন গ্রেফতার করেছে।

খবর জিও নিউজ ও অন্যান্য সূত্রের

Previous articleটিকটকে অশ্লীলতা ছড়ালে পরকালে জবাব দিতে হবে : মিজানুর রহমান আজহারী
Next articleঈদে যেকোনো উদ্ভূত পরিস্থিতি মোকাবেলায় র‌্যাব প্রস্তুত: র‌্যাব ডিজি
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।