বুধবার, মে ১, ২০২৪
Homeজাতীয়সরকারের পোষ্ট ও টেলিকম ডিভিশনের সব কম্পানীকে জনগনের সেবায় স্মার্ট কম্পানিতে রুপ...

সরকারের পোষ্ট ও টেলিকম ডিভিশনের সব কম্পানীকে জনগনের সেবায় স্মার্ট কম্পানিতে রুপ দেয়া হবে: পলক

মিজানুর রহমান বুলেট: ডাক, টেলিযোগাযোগ ও তথ্য প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনায়েদ আহমেদ পলক বলেছেন, বিটিসিএল, বাংলাদেশ পোস্ট, সাবমেরিন কেবল এবং টেলিটক সহ সরকারের পোষ্ট ও টেলিকম ডিভিশনের যতগুলো কোম্পানী আছে সবগুলোকে জনগনের সেবায় স্মার্ট কম্পানিতে রুপ দেয়া হবে। পাশাপাশি এসব কম্পানিকে লাভজনক প্রতিষ্ঠানে রুপান্তরিত করা হবে। শনিবার দুপুর বারোটায় কুয়াকাটা টেলিফোন এক্সচেঞ্জ ও সাব-পোষ্ট অফিসের উন্নয়ন কাজের অগ্রগতি পরিদর্শন কালে এসব কথা বলেন তিনি।

এসময় প্রতিমন্ত্রী আরও বলেন, কুয়াকাটার সাবমেরিন কেবল ল্যান্ডিং স্টেশনের সক্ষমতা অনেক বেশি। আমাদের ক্যাপাসিটি এখন ৭ হাজার ২শ জিপিবিএস। জনগনের চাহিদার থেকেও বেশি সক্ষমতা রয়েছে। এর ফলে আমরা ইন্টারনেটের দামটা কমিয়ে দিতে পেরেছি। ৯২ সালে সাবমেরিন কেবল বিনামূল্যে পেয়েও জ্ঞান স্বল্পতার কারনে এ সুযোগ হাতছাড়া করেছিলো খালেদা জিয়া সরকার।

এর আগে সাবমেরিন ক্যাবল ল্যান্ডিং স্টেশন পরিদর্শন ও মতবিনিময় সভায় অংশ গ্রহন করেন প্রতিমন্ত্রী। গতকাল বিকালে তিনি কুয়াকটায় পৌছে একটি অভিজাত হোটেলে রাত্রি যাপন করেন।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments