মঙ্গলবার, এপ্রিল ২৩, ২০২৪
Homeপ্রবাসের খবরশারজায় প্রবাসীদের সম্মানে কনস্যুলেটের ইফতার মাহফিল

শারজায় প্রবাসীদের সম্মানে কনস্যুলেটের ইফতার মাহফিল

ইরফানুল ইসলাম: প্রবাসীদের সঙ্গে মিশে যথাযথ সেবা দেওয়ার লক্ষ্য নিয়ে কাজ করে যাচ্ছে দুবাই কনস্যুলেট। অতীতে শুধু মাত্র কনস্যুলেটে কমিউনিটি নেতৃবৃন্দ ও ব্যবসায়ীদের সম্মানে ইফতারের আয়োজন করা হতো। এ বছর থেকে সাধারণ প্রবাসীদের সাথে ইফতারের উদ্যোগ নেয় কনস্যুলেট। এটি সব সময় অব্যাহত থাকবে৷

দুয়ারে কনস্যুলেটের কার্যক্রমের অংশ হিসেবে শনিবার (১৬ এপ্রিল) শারজা প্রবাসী বাংলাদেশের সম্মানে আয়োজিত ইফতার মাহফিলে বক্তারা এসব কথা বলেন।

ডেপুটি কনসাল জেনারেল শাহেদুল ইসলাম, কনস্যুলেটের লেবার কাউন্সিলর ফাতেমা জাহান, বাংলাদেশ সমিতির সভাপতি প্রকৌশলী মোয়াজ্জেম হোসেন, বাংলাদেশ সমিতি শারজার সভাপতি এম এ বাশার, ব্যবসায়ী মাহবুব প্রমুখ।

কাজের নিশ্চয়তা ছাড়া আমিরাতে এসে অনেকেই মানবেতর জীবনযাপন করছেন যা ইতোমধ্যে কনস্যুলেটে অভিযোগ আসছে৷ বক্তারা কাজের নিশ্চয়তা ছাড়া আমিরাতে ভ্রমণ ভিসায় না আসার আহ্বান জানিয়েছেন।

ইফতার মাহফিলে প্রায় এক হাজার শারজা প্রবাসী বাংলাদেশি অংশগ্রহণ করেন৷

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments