শুক্রবার, এপ্রিল ১৯, ২০২৪
Homeখেলাধুলানিউজিল্যান্ডের বিপক্ষে হোয়াইটওয়াশ বাংলাদেশ

নিউজিল্যান্ডের বিপক্ষে হোয়াইটওয়াশ বাংলাদেশ

কাগজ ডেস্ক: নেপিয়ার ও ক্রাইস্টচার্চে সেরে আগেই সিরিজ হাতছাড়া হয়েছিল বাংলাদেশের। ডানেডিনেও হোয়াইটওয়াশ হওয়ার লজ্জা থেকে বাঁচত পারল না বাংলাদেশ। তৃতীয় ও শেষ ওয়ানডেতে ৮৮ রানের জয় তুলে নিয়েছে নিউজিল্যান্ড।
বাংলাদেশ সময় মঙ্গলবার দিবাগত রাত ৪ টায় খেলা শুরু হয়। প্রথমে টসে জিতে বোলিংয়ের সিদ্ধান্ত নেন মাশরাফি বিন মুর্তজা। কিন্তু নিউজিল্যান্ডকে চাপে রাখতে পারেনি টাইগাররা। মিডল অর্ডার ব্যাটসম্যানদের দৃঢ়তায় ৩৩০ রান সংগ্রহ করে ব্ল্যাক ক্ল্যাপরা। জবাবে মাঠে নেমে ২ রানেই ৩ উইকেট হারিয়ে ফেলে বাংলাদেশ। এরপর সাব্বির রহমান সেঞ্চুরি করলেও জেতার মতো রান সংগ্রহ করতে পারেনি টাইগাররা।
নেপিয়ারের পর ক্রাইস্টচার্চেও তামিম-মুশফিক-মাহমুদুল্লাহ রান পাননি। ডানেডিনেও ব্যাট হাতে ব্যর্থ হয়েছেন তিন তারকা ব্যাটসম্যান। নিউজিল্যান্ডের দেয়া ৩৩০ রানের টার্গেটের জবাব দিতে ০ রানেই সাজঘরে ফিরেছেন তামিম ইকবাল ও সৌম্য সরকার। ১৭ ও ১৬ রান করে আউট হয়েছেন মাহমুদুল্লাহ রিয়াদ ও মুশফিকুর রহিম। লিটন দাস করেছেন ১ রান।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments