বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪
Homeখেলাধুলাবিশ্বকাপ দল নিয়ে মাশরাফি-আকরামের মতানৈক্য

বিশ্বকাপ দল নিয়ে মাশরাফি-আকরামের মতানৈক্য

কাগজ প্রতিবেদক: বাংলাদেশ ওয়ানডে অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা সাফ জানিয়ে দিয়েছেন, বিশ্বকাপের জন্য দল নির্বাচনে ঢাকা প্রিমিয়ার লিগের (ডিপিএল) পারফর্ম্যান্স গুরুত্ব পাবে না। কিন্তু উল্টো সুর বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) অপারেশন্স কমিটির চেয়ারম্যান আকরাম খানের কণ্ঠে। তিনি জানান, বিশ্বকাপের জন্য দল প্রায় সাজানো আছে। তবে কয়েকটি স্থানের জন্য বিপিএল ও ডিপিএলে ক্রিকেটারদের পারফর্ম্যান্সের দিকে নজর দিতে হবে।
আকরাম খান বলেন, দল প্রায় তৈরি। ১৫ জনের মধ্যে ১৩-১৪ জনই নিয়মিত মুখ। জাতীয় দলে খেলে আসছে তারা। দু’এক স্থানের জন্য ডিপিএলের পারফরম্যান্স ধরা হবে। নির্বাচকেরা বিপিএল ও ডিপিএলের পারফরম্যান্স বিবেচনা করবেনই।
এদিকে মাশরাফি জানিয়েছেন, ক্রিকেটারদের ডিপিএল পারফর্ম্যান্স নিয়ে ভাবনা নেই। এখানে দুর্দান্ত করলেই যে বিশ্বকাপে ভালো করবে এ তত্ত্বে বিশ্বাসী নই।

ক্যাপ্টেন ফ্যান্টাস্টিক বলেন, আসলে আমি ঢাকা লিগ নিয়ে তেমন একটা চিন্তিত না। কারণ, এখানে ম্যাচের পর ম্যাচ ১০০ হাঁকিয়েও তারা আন্তর্জাতিক ক্রিকেটে সংগ্রাম করেছে। তবে এতে ভালো করে অনেকে বিশ্বমঞ্চেও পারফরম করেছেন।
উল্লেখ্য, এপ্রিলের মাঝামঝিতে বিশ্বকাপ স্কোয়াড ঘোষণা করবে বিসিবি।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments