বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪
Homeখেলাধুলাঅবসর নিয়ে যা বললেন ইমরুল কায়েস

অবসর নিয়ে যা বললেন ইমরুল কায়েস

কাগজ প্রতিবেদক: অভিজ্ঞদের প্রাধান্য দিয়ে বাংলাদেশের বিশ্বকাপ স্কোয়াড ঘোষণা করা হলেও বাদ পড়েছেন দীর্ঘ ১১ বছর ধরে ক্রিকেট খেলা অভিজ্ঞ ইমরুল কায়েস। দলের বিপদের সময় যিনি বারবার নিজেকে প্রমাণ করেছেন। বিশ্বকাপ স্কোয়াডে না থাকায় সামাজিক যোগাযোগমাধ্যমে অনেকেই বলতে থাকেন, এবার ক্রিকেট থেকে বিদায় নিবেন বাঁহাতি ব্যাটসম্যান ইমরুল কায়েস।
তবে শেষ পর্যন্ত ভক্তদের ভুল প্রমাণ করলেন ইমরুল কায়েস। দল ঘোষণার পর এই প্রথম মুখ খুললেন তিনি। বাঁহাতি এই ব্যাটসম্যান জানান, তিনি অবসর নেওয়ার কথা ভাবছেন না।
আজ বুধবার সকালে ফেসবুকে ইমরুল বলেন, ‘ক্রিকেট আমার ভালোবাসা, আমি বিশ্বকাপ দল থেকে বাদ পড়েছি তার মানে এই নয় যে আমি ক্রিকেট ছেড়ে দিব। আমার সামনে যখনই কোনো সুযোগ আসবে বাংলাদেশ ক্রিকেটকে কিছু দেওয়ার জন্য আমি সর্বাত্মক চেষ্টা করব।’
তবে ইমরুল কায়েস দুঃখও পেয়েছেন ভক্তদের এমন কাণ্ডে। তিনি বলেন, ‘আমি একটা জিনিস কয়েকদিন যাবৎ লক্ষ্য করছি। আমাকে নিয়ে অনেকে পোস্ট করছেন আমি নাকি ক্রিকেট থেকে রিটাইয়ার করছি। এটা সত্য আমার জন্য দুঃখজনক এই নিউজগুলো।’
নিজের ক্যারিয়ার নিয়ে ইমরুল বলেন, ‘আমার ১১ বৎসরের ক্যারিয়ারে দেশ ও দেশের মানুষের জন্য ভালো কিছু দেওয়ার চেষ্টা করেছি। কখনো আল্লাহর রহমতে সফল হয়েছি আবার কখনো ব্যর্থ হয়েছি। তবে যদি বাংলাদেশ ক্রিকেটকে ১ পার্সেন্টও দিতে পেরে থাকি আমি নিজেকে সার্থক মনে করি।’
ইমরুল তার ১১ বছরের ক্যারিয়ারে খেলেছেন ৭৮টি ওয়ানডে। ৩২.০২ গড়ে ইমরুল ২ হাজার ৪৩৪ রান করেন। সেঞ্চুরি করেন চারটি আর হাফ সেঞ্চুরি ১৬টি। তার ব্যাট থেকে সর্বোচ্চ এসেছে ১৪৪ রান।
সকলের কাছে দোয়া চেয়ে ইমরুল বলেন, ‘সবাই পাশে থাকবেন এবং আমার জন্য দোয়া করবেন।’
এর আগে গতকাল মঙ্গলবার ১৫ সদস্যের বিশ্বকাপ স্কোয়াড ঘোষণা করেন প্রধান নির্বাচক মিনহাজুল আবেদীন নান্নু। আগামী ২২ এপ্রিল থেকে শুরু হবে টাইগারদের বিশ্বকাপ মিশন।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments