অনেক আঘাত পেয়েছি, তবে এটাই শেষ’, বার্সা ছাড়া নিয়ে মেসি

বাংলাদেশ ডেস্ক: বার্সেলোনা ছাড়ার ঘোষণা দেওয়ার পর সময় যত গড়াচ্ছে লিওনেল মেসির ম্যানচেস্টার সিটিতে যাওয়ার গুঞ্জন ততই পোক্ত হচ্ছে। এজন্য ম্যানসিটি কোচ পেপ গার্দিওলার সঙ্গে কথাও বলেছেন তিনি।

আর্জেন্টিনার জাতীয় দৈনিক লা নেশন জানিয়েছে, বার্সেলোনা ছাড়ার সিদ্ধান্ত মেসি তার স্ত্রীর সঙ্গে আলোচনা করার পরেই নিয়েছেন। এখন তিনি যোগাযোগ করছেন পেপের সঙ্গে বার্সা ছাড়া নিয়ে।

বার্সা ছাড়ার সিদ্ধান্ত নিয়ে মেসি বলেন, ‘এটা (বার্সা ছাড়ার সিদ্ধান্ত) আমাকে অনেক আঘাত দিয়েছে তবে এটাই শেষ। আমি পেপের সঙ্গে কথা বলতে যাচ্ছি সে যেন ম্যানসিটিতে যাওয়ার সবকিছু প্রস্তুত করে। সেখানে ফুটবল খুব সুন্দর এবং আমি যা চাই তাই আছে।’

এদিকে, ইএসপিএন এর বরাত দিয়ে ব্লেজার রিপোর্ট জানিয়েছে, ম্যানসিটি দীর্ঘমেয়াদে মেসিকে নিয়ে আসার জন্য পরিকল্পনা করছে। ইংলিশ ক্লাবটি চাচ্ছে মেসি এখানে তিন বছর খেলবে। এরপর ম্যানসিটির মালিকানাধীন অন্য আরেকটি ক্লাব নিউইয়র্ক এফসিতে খেলবেন তিনি।

এ ছাড়া গতকাল বুধবার রাতে মেসির বাবা হোর্হে মেসি ম্যানচেস্টারে গিয়েছিলেন চুক্তির বিষয়ে কথা বলতে। ম্যানসিটি ছাড়া ম্যানচেস্টার ইউনাইটেডও মেসির বাবার সঙ্গে যোগাযোগ করছে বলে বিভিন্ন গণমাধ্যম জানাচ্ছে।

এর আগে মঙ্গলবার রাতে হঠাৎ করে ফ্যাক্সের মাধ্যমে বার্সা কর্তৃপক্ষকে মেসি জানান, তিনি আর থাকবেন না, এখনই দল ছাড়তে চান।