মঙ্গলবার, জুলাই ২৩, ২০২৪
Homeআইন-আদালতযুবলীগ নেতা সম্রাটের স্ত্রী ও ভাইকে দুদকে জিজ্ঞাসাবাদ

যুবলীগ নেতা সম্রাটের স্ত্রী ও ভাইকে দুদকে জিজ্ঞাসাবাদ

বাংলাদেশ প্রতিবেদক: বহিষ্কৃত যুবলীগ নেতা ইসমাইল হোসেন চৌধুরী সম্রাটের স্ত্রী শারমিন ও ভাই ফরিদ আহমেদ চৌধুরীকে জিজ্ঞাসাবাদ করছে দুর্নীতি দমন কমিশন-দুদক।
বৃহস্পতিবার (২৭ আগস্ট) সকালে দুদকের উপ-পরিচালক জাহাঙ্গীর হোসেন তাদের জিজ্ঞাসাবাদ শুরু করেন। অভিযোগ আছে, চাঁদাবাজির মাধ্যমে অর্জিত সম্রাটের অবৈধ সম্পদের কিছু অংশ তার ভাই ফরিদ আহমেদের নামে আছে।

এরই মধ্যে তিন কোটি টাকার অবৈধ সম্পদ অর্জনের অভিযোগে ইসমাইল হোসেন সম্রাটের বিরুদ্ধে মামলা করেছে দুর্নীতি দমন কমিশন।

এর আগে, গত ১৮ আগস্ট সম্রাটের স্ত্রী শারমিন চৌধুরী ও তার স্বার্থ সংশ্লিষ্টদের স্থাবর সম্পত্তি ক্রোকের নির্দেশ দেন আদালত।

অবৈধ ব্যবসা ও কার্যক্রমের মাধ্যমে জ্ঞাত আয়ের সঙ্গে অসঙ্গতিপূর্ণ সম্পদ অর্জন করায় ২০১৯ সালের ১২ নভেম্বর সম্রাটের বিরুদ্ধে মামলা দায়ের করে দুদক। মামলার তদন্তে সম্রাটের স্ত্রী শারমিন চৌধুরী তার নামে থাকা মহাখালীর ডিওএইচএস এলাকার ১৩১৭ বর্গফুটের ফ্ল্যাট এবং তার স্বার্থ সংশ্লিষ্ট ব্যক্তি ফরিদ আহমেদ চৌধুরী ও মোস্তফা জামানের নামে কাকরাইলে ৪২৫৯ বর্গফুটের স্থাবর সম্পত্তি অন্যত্র হস্তান্তর, স্থানান্তর বা বেহাত করার চেষ্টার অভিযোগ পাওয়া যায়। এসব অভিযোগের ভিত্তিতে দুদক আজ জিজ্ঞাসাবাদ করছে ফরিদ আহমেদ চৌধুরীকে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments