বৃহস্পতিবার, মে ২, ২০২৪
Homeসারাবাংলাপ্রেমিক কথা না বলায় ইবি শিক্ষার্থীর আত্মহত্যার চেষ্টা

প্রেমিক কথা না বলায় ইবি শিক্ষার্থীর আত্মহত্যার চেষ্টা

মুখলেসুর রাহমান সুইট: প্রেমিকের সাথে দেখা হলেও কথা না বলায় আত্মহত্যার চেষ্টা করেছেন কুষ্টিয়ার ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) বায়োমেডিকেল ইঞ্জিনিয়ারিং বিভাগের ২০২০-২১ শিক্ষাবর্ষের এক ছাত্রী। ওই শিক্ষার্থী ক্যাম্পাস পার্শ্ববর্তী একটি মেসে অবস্থান করেন।

গতকাল(১১ এপ্রিল) রবিবার সন্ধ্যায় মাত্রাতিরিক্ত ঘুমের ওষুধ খেয়ে তিনি আত্মহত্যা চেষ্টা করেন। তার আত্মহত্যার জন্য প্রেমিককে দায়ী করে ফেসবুকেও একটি স্ট্যাটাস দিয়েছেন। সোমবার বিভাগের সভাপতি ড. রবিউল ইসলাম এ তথ্য জানিয়েছেন।

বিভাগীয় ও ওই শিক্ষার্থীর সহপাঠী সূত্র মতে, বিভাগেরই ২০১৮-১৯ শিক্ষাবর্ষের এক ছাত্রের সাথে প্রেমের সম্পর্ক রয়েছে। গতকাল রবিবার সকালে তাদের সাক্ষাৎ হয়। এ সময়ে ওই ছাত্র তার বন্ধুদের সাথে কথা বললেও ওই শিক্ষার্থীর সাথে কথা বলেননি। ফলে সন্ধ্যায় এ-ই অভিমানে ওই শিক্ষার্থী মাত্রাতিরিক্ত ঘুমের ওষুধ খেয়ে আত্মহত্যা চেষ্টা করেন। একইসাথে তিনি ফেসবুকে মৃত্যুর জন্য তার প্রেমিককে দায়ী করে ফেসবুকে স্ট্যাটাস দেন।

স্ট্যাটাসে তিনি লেখেন, আমার জীবনের শেষ রোজা আজ। শেষ সকাল ছিল আজকের সকাল। নিজের সাথে অনেক যুদ্ধ করেছি। অনেক বেশি ক্লান্ত এখন। হয়তো জীবন আমার বোঝা আর আমিও জীবনের জন্য বোঝা হয়ে গেছি। আমার জীবনকে মৃত্যুর দিকে ঠেলে দিয়েছে সেই মানুষটা যাকে আমি আমার অক্সিজেন বলতাম। আসলেই সে আমার অক্সিজেন। সেই আমার প্রাণ কেড়ে নিলো। আমার মৃত্যুর জন্য একমাত্র সে দায়ী।

স্ট্যাটাস দেওয়ার পর ওই মেসে থাকা অন্য সহপাঠীরা জানতে পারেন। এরপর তাকে বিশ্ববিদ্যালয়ের চিকিৎসাকেন্দ্রে নিয়ে যাওয়া হয়। অবস্থা খারাপ দেখে প্রাথমিক চিকিৎসা দিয়ে কর্তব্যরত চিকিৎসরা কুষ্টিয়া সদর হাসপাতালে নিয়ে যাওয়ার পরামর্শ দেন। পরে সেখানে পাকস্থলী ওয়াশ করার পর ছাত্রীর জ্ঞান ফেরে। বর্তমানে তিনি সুস্থ্য আছেন।

কর্তব্যরত চিকিৎসকরা জানান, আনুমানিক আটটার দিকে এক ছাত্রীকে চিকিৎসা কেন্দ্রে নিয়ে আসা হয়। সে মাত্রাতিরিক্ত ঘুমের ওষুধ খেয়েছিল। প্রাথমিক চিকিৎসা দিয়ে আমরা কুষ্টিয়া সদর হাসপাতালে পাঠিয়ে দেই।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments