মঙ্গলবার, এপ্রিল ৩০, ২০২৪
Homeসারাবাংলাজুয়াড়িদের হামলায় ওসি (তদন্ত) সহ ৫ জন পুলিশ আহত

জুয়াড়িদের হামলায় ওসি (তদন্ত) সহ ৫ জন পুলিশ আহত

মোঃ জালাল উদ্দিন: মৌলভীবাজারের কমলগঞ্জের উত্তর তিলকপুরে জুয়াড়ি ধরতে গিয়ে জুয়াড়ি ও স্থানীয়দের হামলায় কমলগঞ্জ থানার ওসি (তদন্ত) সহ ৫ পুলিশ সদস্য আহত হয়েছেন। এ ঘটনায় এক জুয়াড়ি আহত হয়েছেন। এ সময় এ ঘটনায় পুলিশ ৪ জনকে আটক করেছে। মঙ্গলবার দিবাগত রাত সাড়ে ১২টার সময় হামলার এ ঘটনা ঘটে।

হামলায় আহত পুলিশ সদস্যরা হলেন, কমলগঞ্জ থানার ওসি (তদন্ত) মোঃ আব্দুর রাজ্জাক, এএসআই মোঃ আক্তার হোসেন, এএসআই মোঃ জালাল উদ্দিন, কনস্টেবল মোঃ জাবির আহমদ ও মোঃ মামুনুর রশিদ।

পুলিশ জানায়, উত্তর তিলকপুর এলাকায় খোলামাঠে খড়কুটো দিয়ে ঘর তৈরি করে বেশ কিছুদিন ধরে স্থানীয় জুয়াড়ি জাবের আহমদের নেতৃত্বে জুয়া খেলার সংবাদ পেয়ে মঙ্গলবার ৩১ জানুয়ারি ২০২৩ ইং, দিবাগত রাত সাড়ে ১২টার সময় এএসআই আক্তার হোসেন ও এএসআই জালাল উদ্দিনের নেতৃত্বে পুলিশের একটি টহল দল সেখানে অভিযান চালায়। এ সময় জুয়ার সরঞ্জাম ও নগদ টাকাসহ জুয়াড়ি জাবের আহমদ, খোকা মিয়া, মোঃ সায়েম মিয়া, শামীম আহমদ, শাওন প্রকাশ শামন মিয়া, কাউসার আহমদ, কামাল মিয়াসহ ৮/৯ জনকে আটক করে পুলিশ।

এ সময় পুলিশের সঙ্গে ধস্তাধস্তি করে কয়েকজন পালিয়ে গিয়ে শোরগোল ও আটককৃতরা হাল্লাচিৎকার করলে উত্তেজনাকর পরিস্থিতির সৃষ্টি হয়। খবর পেয়ে কমলগঞ্জ থানার ওসি (তদন্ত) আব্দুর রাজ্জাক এর নেতৃত্বে পুলিশের অপর একটি দল ঘটনাস্থলে পৌঁছে আটককৃতদের নিয়ে উত্তর তিলকপুর জামে মসজিদের সামনে আসামাত্র পালিয়ে যাওয়া জুয়াড়ি ও স্থানীয় ২৫/৩০ জন লোক ডাকাত ডাকাত বলে দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে পুলিশের উপর হামলা চালায়। এ সময় হামলাকারীরা আটক জুয়াড়ি জাবের আহমদ, খোকা মিয়া, মোঃ সায়েম মিয়া, শামীম আহমদকে ছিনিয়ে নিয়ে যায়।

এ সময় জুয়াড়ি ও স্থানীয়দের হামলায় ওসি (তদন্ত) মোঃ আব্দুর রাজ্জাক, এএসআই আক্তার মোঃ হোসেন, এএসআই মোঃ জালাল উদ্দিন, কনস্টেবল মোঃ মামুনুর রশিদ ও মোঃ জাবির আহমদ আহত হন।
এক পর্যায়ে পিছু হটে হামলাকারীরা। পরে আটক শাওন ওরফে শামন মিয়া, কাউসার আহমদ, কামাল মিয়া সহ ৪ জনকে নিয়ে থানায় ফিরে পুলিশ।

হামলার আহত পুলিশ সদস্যদের রাতেই কমলগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে ভর্তি করা হলে পুলিশ কর্মকর্তা ওসি (তদন্ত) আব্দুর রাজ্জাক, এএসআই আক্তার হোসেন ও কনস্টেবল জাবির আহমদকে প্রাথমিক চিকিৎসা ছেড়ে দেওয়া হলেও আহত পুলিশ সদস্য এএসআই জালাল উদ্দিন ও কনস্টেবল মামুনুর রশিদকে হাসপাতালে ভর্তি করা হয়।
এ ঘটনায় বুধবার ০১ ফেব্রুয়ারি ২০২৩ ইং, সকালে আহত পুলিশ কর্মকর্তা এএসআই আক্তার হোসেন বাদী হয়ে হামলা ও সরকারি কাজে বাধা এবং জুয়ার ঘটনায় পৃথক দুটি মামলা করেন।
আটককৃতদের বুধবার ০১ ফেব্রুয়ারি ২০২৩ ইং, দুপুরে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments